× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্ত্রীকে হত্যার পর অঝোরে কাঁদলেন, জানালেন প্রচণ্ড ভালোবাসতেন

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুন ২০২৪ ২০:৫৮ পিএম

আপডেট : ১৪ জুন ২০২৪ ২১:০২ পিএম

আলী আক্কাস রনি এবং তার স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবু। ফাইল ফটো

আলী আক্কাস রনি এবং তার স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবু। ফাইল ফটো

ফেনীর সোনাগাজীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূ সিনথিয়া ইসলাম খুশবু হত্যার ঘটনায় স্বামীসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে নিহতের মা লিপি আক্তার এ মামলা করেন। একইদিন বিকালে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন স্বামী আলী আক্কাস রনি।

জবানবন্দি দেওয়ার সময় ম্যাজিস্ট্রেটের খাস কামরায় স্ত্রী হত্যার দায় স্বীকার করে অঝোরে কেঁদেছেন রনি। জানিয়েছেন স্ত্রীকে প্রচণ্ড ভালোবাসতেন তিনি। তবে স্ত্রীর মানসিক অত্যাচার ও শাশুড়ির হুমকি-ধমকিতে অতিষ্ঠ হয়ে হত্যা করেছেন।

এর আগে গত বুধবার (১২ জুন) ভোরে এই হত্যার ঘটনা ঘটে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, মামলার পর তদন্তকারী কর্মকর্তা অভিযুক্তকে ফেনীর আদালতে হাজির করেন। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশেকুর রহমানের আদালতে অভিযুক্ত রনি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। একই দিন দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে নিহতের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেম করে ভোলা জেলার দৌলতখান উপজেলার মধ্যম জয়নগর গ্রামের শহীদুল ইসলাম শাহিনের মেয়ে সিনথিয়া ইসলাম খুশবু ও একই গ্রামের মো. রতন মিয়ার ছেলে আলী আক্কাস রনি দুই বছর আগে গোপনে বিয়ে করেন। বিয়ের পর রনি মধ্যপ্রাচ্যের দেশ ওমান চলে যায়। খুশবুকে তার পরিবার বিয়ের দেওয়ার উদ্যোগের খবর জানতে পেরে তিনি গত ছয় মাস আগে দেশে ফেরেন।

পারিবারিক পর্যায়ে তাদের বিয়ের খবর খুশবুর পরিবারকে অবহিত করেন। খুশবুর পরিবার তাদের বিয়ে মেনে না নিলে গত তিন মাস আগে রনি ও খুশবু বাসা থেকে পালিয়ে সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরগণেশ গ্রামের আলমগীর হুজুরের বাড়িতে ভাড়ায় বসবাস শুরু করেন। রনি সোনাগাজী বাজারে ভ্যান গাড়িতে করে জুতা ব্যবসা করতেন। উভয়ের বাবা-মা ঢাকার সবুজবাগ থানা এলাকার পৃথক দুটি ভাড়া বাসায় বসবাস করেন।

গত মঙ্গলবার রাতে বাসায় তরকারি আনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কলহ শুরু হয়। সারারাত ঝগড়া করে এক পর্যায়ে বুধবার ভোরে খুশবুকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে রনি। পরে সকাল সাড়ে সাতটার দিকে থানায় গিয়ে পুলিশকে জানিয়ে সহযোগিতা চান তিনি। তার দেওয়া তথ্যমতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খুশবুর মরদেহ উদ্ধার করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা