× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাবেক স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে অঙ্গহানী পুলিশ সদস্যের

যশোর প্রতিবেদক

প্রকাশ : ১২ জুন ২০২৪ ১৮:১৬ পিএম

আপডেট : ১২ জুন ২০২৪ ১৮:৪৪ পিএম

নড়াইল শহরের একটি আবাসিক হোটেলে সাবেক স্ত্রীকে নিয়ে যান পুলিশ সদস্য ইমদাদুল হক। ছবি : সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

নড়াইল শহরের একটি আবাসিক হোটেলে সাবেক স্ত্রীকে নিয়ে যান পুলিশ সদস্য ইমদাদুল হক। ছবি : সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

সাবেক স্ত্রীকে নিয়ে একটি হোটেলে ওঠেন যশোরের এক পুলিশ সদস্য। সেখানে ওই নারীর সঙ্গে ঘনিষ্ঠ হন তিনি। এর একপর্যায়ে তিনি ব্লেড দিয়ে সাবেক স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলেন। গুরুতর অবস্থায় ওই ব্যক্তিকে ঢাকায় চিকিৎসা দেওয়া হচ্ছে। 

মঙ্গলবার (১০ই জুন) সন্ধ্যায় নড়াইল পৌরশহরের একটি হোটেলে এ ঘটনা ঘটে। হোটেল কর্তৃপক্ষ ওই পুলিশ সদস্যকে গুরুতর আহত অবস্থায় প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়।

যশোর পুলিশ লাইনে কর্মরত আক্রান্ত পুলিশ সদস্য ইমদাদুল হকের (২৭) বাড়ি নড়াইলে। সম্প্রতি দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। সাবেক স্ত্রীকে নিয়েই মঙ্গলবার সকালে নড়াইলে যান ওই পুলিশ সদস্য। সেদিন দুপুরে স্টেডিয়ামপাড়ার একটি হোটেলে ওঠেন তারা।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান, ওই পুলিশ সদস্যের বিশেষ অঙ্গের বেশিরভাগই কেটে গেছে। সেলাই করা হয়েছে। তবে অঙ্গটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সাংসারিক গোলযোগের কারণে এ ঘটনা ঘটেছে। এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এখানে পুলিশের করণীয় কিছু নেই। তারপরও বিষয়টি গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ করা হচ্ছে। ওই পুলিশ সদস্য দোষী হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা