× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘অতিরিক্ত ঘুমের’ ওষুধ খেয়ে নেত্রকোণায় পুলিশ সদস্যের মৃত্যু

নেত্রকোণা প্রতিবেদক

প্রকাশ : ১১ জুন ২০২৪ ১৫:০৩ পিএম

আপডেট : ১৩ জুন ২০২৪ ১৫:১৮ পিএম

রুবেল মিয়া। ফাইল ছবি

রুবেল মিয়া। ফাইল ছবি

অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ায় নেত্রকোণায় কর্মরত এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে বলে সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর রহমান। এর আগে সোমবার বিকাল ৫টার দিকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় পুলিশ সদস্য রুবেল মিয়ার।

রুবেল মিয়া নেত্রকোণা মডেল থানায় কর্মরত ছিলেন। তিনি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার সহনাটি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, দায়িত্ব পালন শেষে প্রতিদিনের মতো গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে থানার ব্যারাকে রাতের খাবার খান রুবেল মিয়া। এরপর তিনি তার ফেসবুক আইডিতে মৃত্যুর বিষয়টির ইঙ্গিত করে ‘দ্য অ্যান্ড’ লিখে স্ট্যাটাস দেন। এটি রাত ১২টার দিকে তার ছোট ভাই দেখতে পেয়ে ৯৯৯-এ কল করে জানান। পরে কর্তৃপক্ষ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করে। ঘটনা জানার পর নেত্রকোণা মডেল থানা পুলিশ তাকে প্রথমে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে রুবেল মিয়ার পরিবারের সদস্যদের মোবাইল ফোনে বার বার কল করা হলেও তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর রহমান বলেন, কনস্টেবল রুবেল মিয়া প্রায় দেড় বছর আগে নেত্রকোণা মডেল থানায় যোগদান দেন। পারিবারিক কলহের কারণে সে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয় এবং ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায়ই সে মারা যায়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে নেত্রকোণার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ বলেন, পুলিশ কনস্টেবল রুবেল মিয়া ১৪০টি ঘুমের বড়ি খেয়ে মারা গেছেন। প্রাথমিকভাবে জানতে পেরেছি, স্ত্রী জেসমিন আক্তারের সঙ্গে পারিবারিক কলহ চলছিল তার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা