× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আপনাদের জন্য যা প্রয়োজন তাই করছি : এমপি রুহী

দুর্গাপুর (নেত্রকোণা) সংবাদদাতা

প্রকাশ : ০৯ জুন ২০২৪ ২৩:১৮ পিএম

নেত্রোকোণার দুর্গাপুরে একটি অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য দেন সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী। প্রবা ফটো

নেত্রোকোণার দুর্গাপুরে একটি অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য দেন সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী। প্রবা ফটো

নেত্রকোণা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী বলেছেন, ‘আমি কাজের লোক। আপনাদের কল্যাণে কাজ করছি। আপনাদের উন্নয়ন হবে, শান্তি আসবে এমন কাজের উদ্যোগ নিয়েছি। আপনাদের জন্য যা করা প্রয়োজন আমি তাই করছি। আমার সকল ব্যতিব্যস্ততা আপনাদের নিয়ে।’

রবিবার (৯ জুন) দুপুরে নেত্রোকোণার দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের সাদা মাটির পাহাড় এলাকায় একটি অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে জনগণের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্যের বক্স টাইপ সেতু/কালভার্ট নির্মাণ প্রকল্পের আওতায় ৭টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি রুহী। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর প্রকল্পটি বাস্তবায়ন করছে। 

অনুষ্ঠানে কুল্লাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হুদা উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান, হাবিবুর রহমান হাবিব, মাসুম তোহা, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশিদুল ইসলাম জুয়েল, আরিফুর রহমান, মনসুর মিয়া, রায়হান, মাহমুদুল হাসান জাহাঙ্গীর, মহিউদ্দিন আল জিহাদ, রুবেল পাঠান, সাবেক ছাত্রনেতা তোফায়েল আহমেদ লিজনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উন্নয়ন কাজগুলো হলো, দুর্গাপুর ইউনিয়নের ভরতপুর বটতলা মেইন রোড থেকে ভরতপুর স্কুল যাওয়ার পথে মন্টুর দোকানের কাছে ছড়ার সেতু, কুল্লাগড়া ইউনিয়নে সাদা মাটির পাহাড় মাইজপাড়া রাস্তা লেডা খালের সেতু, কাকৈরগড়া ইউনিয়নে গোদারিয়া মাদ্রাসা থেকে শান্তিপুর রাস্তায় আকরামের বাড়ির সংলগ্ন বিন্না খালের সেতু, দুর্গাপুর ইউনিয়নে বারমারী ক্যাম্প থেকে নন্দনগর রাস্তায় রশিদ ডাক্তারের বাড়ির পাশের খালের সেতু, চন্ডিগড় ইউনিয়নে চারিখাল হাজী শামছুল হকের বাড়ির পাশের খালের সেতু, শিংপুর মুনছোবপুর রাস্তার পাশের খালের সেতু এবং লিলাখালী হোসেন আলী হাজীর বাড়ির খালের সেতু নির্মাণ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা