× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গফরগাঁও উপজেলা নির্বাচন

দুই পুলিশ কর্মকর্তার প্রত্যাহার দাবি চেয়ারম্যান প্রার্থীর

ময়মনসিংহ প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুন ২০২৪ ২৩:২৭ পিএম

আপডেট : ০৩ জুন ২০২৪ ২৩:৩০ পিএম

গফরগাঁও উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ড.মোহাম্মদ আবুল হোসেন দীপুর সংবাদ সম্মেলন। প্রবা ফটো

গফরগাঁও উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ড.মোহাম্মদ আবুল হোসেন দীপুর সংবাদ সম্মেলন। প্রবা ফটো

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় অবাধ ও সুষ্ঠ নির্বাচনের জন্য গফরগাঁও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন ও পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশারের প্রত্যাহারের দাবি তুলেছেন এক চেয়ারম্যান প্রার্থী।

তাদের বিরুদ্ধে অবাধ ও সুষ্ঠ নির্বাচন আয়োজনে প্রতিবন্ধকতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী ড.মোহাম্মদ আবুল হোসেন দীপু।

সোমবার (৩ জুন) ময়মনসিংহ প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন ও পাগলা থানার ওসি খায়রুল বাশার প্রতিপক্ষ প্রার্থী আশরাফ উদ্দিন বাদলের আনারস প্রতীকে প্রকাশ্যে ভোট চেয়ে বেড়াচ্ছেন। এতে জনমনে ও ভোটারদের মধ্যে ভীতির সঞ্চার হচ্ছে। তাদের পক্ষপাতমূলক আচরণে আমি শঙ্কিত ও ভীত সন্ত্রস্ত। তারা দায়িত্বে থাকলে নিরপেক্ষভাবে ভোটগ্রহণ সম্ভব নয়।

দীপু আরও অভিযোগ করেন, রবিবার বিকালে স্থানীয় গয়েশপুর বাজার এলাকায় তার প্রচারে ব্যবহৃত মাইক ভাংচুর ও প্রচার কাজে বাধা দেওয়া হয়। বিভিন্ন এলাকায় তার প্রতিপক্ষ প্রার্থীর লোকজন তার পোস্টার ছিঁড়ে ফেলেছে ও তার লোকজনের ওপর হামলা চালিয়েছে। অবৈধ অস্ত্রের মহড়া চলছে গফরগাঁওয়ে। এতে তার কর্মীরা প্রচার কাজে যেতে ভয় পাচ্ছেন। তিনি নির্বাচনের আগেই অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে দীপু বারবার পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন ও পাগলা থানার ওসি খায়রুল বাশারের প্রত্যাহারের দাবি জানান। এ বিষয়ে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও জেলা নির্বাচন কর্মকর্তাকে লিখিতভাবে অভিযোগ দিয়েছেন বলেও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দীপু জানান।

এই বিষয়ে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহমেদ ভুঞা বলেন, আবুল হোসেন দীপুর গাড়িতে অবৈধ অস্ত্র থাকার সন্দেহে একদিন তার গাড়ি তল্লাশি করেছিল গফরগাঁওয়ের ইউএনও। এতে তিনি বিরক্তবোধ করেন। এর বাইরে কোনো ঘটনা আমার জানা নেই। এরপরও নির্বাচনে পক্ষপাতিত্ব করার কোনো অভিযোগ পাওয়া গেলে, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, বুধবার (৫ জুন) চতুর্থ ধাপে ময়মনসিংহের তিন উপজেলা গফরগাঁও, নান্দাইল ও ভালুকায় নির্বাচনের ভোটগ্রহণ হবে। গফরগাঁওয়ে দুইজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা