× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

২৫ বছরের যুবকের টানে ফেনীতে ৫৫ বছরের মার্কিন নারী

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুন ২০২৪ ২১:৩৩ পিএম

আপডেট : ০৩ জুন ২০২৪ ২১:৪৫ পিএম

জামশেদ আলম রাজু এবং তার স্ত্রী সেন্ডোরা ব্রোক্সের (লামিয়া)। প্রবা ফটো

জামশেদ আলম রাজু এবং তার স্ত্রী সেন্ডোরা ব্রোক্সের (লামিয়া)। প্রবা ফটো

সামাজিকমাধ্যমে পরিচয়, বন্ধুত্ব থেকে প্রণয়। সেই প্রণয় বিয়ের বন্ধনে পরিণত করতে মনোভাব পোষণ করে দুজন। প্রেমিকের বাড়ি বাংলাদেশে, আর প্রেমিকার বাড়ি যুক্তরাষ্ট্রে। তবে, বাদ সাধে বয়স ও ধর্ম। অবশেষে সব কিছুকে ছাপিয়ে বিয়ে করেছেন এ প্রেমিক যুগল।

সোমবার (৩ জুন) দুপুরে ফেনীর বেস্ট ইন রেস্টুরেন্টে ইসলাম ধর্মের রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়। বিয়ের জন্য এ মার্কিন নারী খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

এ প্রেমিক যুগল হলেন, ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে জামশেদ আলম রাজু (২৫) এবং যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া শহরের বাসিন্দা সেন্ডোরা ব্রোক্সের (৫৫)। মুসলিম হওয়ার পর সেন্ডোরার নাম রাখা হয়েছে লামিয়া।

আদালত সূত্রে জানা গেছে, রাজু ও সেন্ডোরা আদালতে হাজির হয়ে হলফনামা দিলে ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অপরাজিতা দাশ তা মঞ্জুর করেন।

জামশেদ আলম রাজু জানান, সামাজিকমাধ্যমে ২০১৮ সালে তাদের পরিচয় হয়। এরপর ধীরে ধীরে ভালো লাগা থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। এজন্য গত ১ জুন যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আসে সেন্ডোরা।

তিনি বলেন, সেন্ডোরা আমাকে ভালোবেসে এখানে এসেছে। সুখে-দুঃখে আমরা একসঙ্গে থাকতে চাই বলে অঙ্গীকার করেছি। সে আমার জন্য নিজ ধর্ম ত্যাগ করেছে। সেন্ডোরা (লামিয়া) বলেন, আমি ভালো আছি। আমার অনেক ভালো লাগছে।

এদিকে বিদেশি বউকে দেখতে রাজুর বাড়িতে ভিড় জমাচ্ছেন স্থানীয়রা। এমন বিয়ে দেখে খুশি এলাকাবাসী ও রাজুর স্বজনরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা