× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৈকতের ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের জন্য হোটেল সায়মন বিচেরর ঈদ উপহার

কক্সবাজার থেকে নাগরিক সাংবাদিক মুহিবউল্লাহ মুহিব

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩ ১৯:৩৬ পিএম

আপডেট : ১১ এপ্রিল ২০২৩ ০১:০৪ এএম

হোটেল সায়মনের ব্যবস্থাপনা পরিচালক মাহাবুব-উর-রহমান রুহেল ছিন্নমূল শিশু-কিশোর, সার্ফার এবং বিচ পরিচ্ছন্নকর্মীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। প্রবা ফটো

হোটেল সায়মনের ব্যবস্থাপনা পরিচালক মাহাবুব-উর-রহমান রুহেল ছিন্নমূল শিশু-কিশোর, সার্ফার এবং বিচ পরিচ্ছন্নকর্মীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। প্রবা ফটো

প্রতিবছরের ন্যায় এবারেও দেশের অন্যতম পাঁচ তারকা মানের অভিজাত হোটেল ‘সাইমন বিচ রিসোর্টের’ উদ্যোগে ইফতার ও দোয়া মাহাফিলের আয়োজন করা হয়েছে। রবিবার (৯ এপ্রিল) কাসাব্লাংকা রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়।

ওই দিন সকালের দিকে হোটেলটির উদ্যোগেই প্রায় দুইশত সৈকত পাড়ের ছিন্নমূল শিশু-কিশোর, সার্ফার এবং বিচ পরিচ্ছন্নকর্মীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

এ সময় কক্সবাজার জেলা প্রশাসনের প্রতিনিধি, বিভিন্ন বাহিনীর কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন হোটেল কর্তৃপক্ষ, দাতাসংস্থার দেশি-বিদেশী প্রতিনিধি এবং পর্যটন সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

ইফতার মাহফিলে হোটেল সায়মনের ব্যবস্থাপনা পরিচালক মাহাবুব-উর-রহমান রুহেল গত অর্থবছরে কক্সবাজারের সর্বোচ্চ ভ্যাটদাতা হিসেবে নির্বাচিত করায় জাতীয় রাজস্ব বোর্ডকে (এনবিআর) ধন্যবাদ জানান।

এ সময় তিনি সুন্দরের অপার লীলাভূমি কক্সবাজারের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষা এবং পরিবেশ উন্নয়নের ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, পর্যটকদের নিরাপত্তার স্বার্থে দুটি দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্স সায়মনের পক্ষ থেকে করে দেয়া হয়েছে। সৈকত কেন্দ্রীক পর্যটকদের স্বার্থে আরও বিভিন্ন অবকাঠামো উন্নয়নের করে দেওয়া হবে। এ ছাড়াও তিনি জানান প্রতি মাসেই সায়মন বিচ রিসোর্ট নিজস্ব উদ্যোগে বিচ পরিষ্কার-পরিচ্ছন্ন করে জেলা প্রশাসনকে সহযোগিতা করেন। 

অনুষ্ঠানের শেষে দোয়া ও মোনাজাত করেন কক্সবাজারের ঐতিহ্য বদর মোকাম জামে মসজিদের পেশ খতিব মুফতি ইমদাদুল্লাহ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা