× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বেচ্ছাসেবক লীগের শোভাযাত্রা শেষে দুই গ্রুপের সংঘর্ষে কিশোর নিহত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ মে ২০২৪ ২২:৩৮ পিএম

আপডেট : ১৮ মে ২০২৪ ২৩:৫৯ পিএম

স্বেচ্ছাসেবক লীগের শোভাযাত্রা শেষে দুই গ্রুপের সংঘর্ষে কিশোর নিহত

জাতীয় সংসদ ভবন এলাকায় ছুরিকাঘাতে মেহেদী হাসান (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। শনিবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজীব দে বলেন, একটি রাজনৈতিক দলের কর্মসূচি শেষে দুই পক্ষের মধ্যে গণ্ডগোল হয়। কী নিয়ে গণ্ডগোল, সেটি জানা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে জানা গেছে, দুই পক্ষের মধ্যে দুই দফা মারামারি হয়। তখন মেহেদী হাসানকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

সজীব দে আরও জানান, কিশোর মেহেদী চলতি বছর এসএসসি পাস করেছে। সে তার পরিবারের সঙ্গে ভাটারা এলাকায় বসবাস করত।

স্থানীয়রা জানান, শেরেবাংলা নগর থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা ঢাকা  উত্তর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড কাউন্সিল ফোরকানের লোকজনের হামলায় মেহেদী হাসান নিহত হয়েছেন। নিহতের মামা চয়ন এই দাবি করে জানিয়েছেন তারা ফোরকানের লোকজনের বিরুদ্ধে মামলা করবেন।

চয়ন আরও বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রমনায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন থেকে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের র‍্যালি কর্মসূচি ছিল। এতে যোগ দিতে দুপুর আড়াইটার দিকে তারা তিনটি বাসে নেতাকর্মীদের নিয়ে বাড্ডা থেকে রমনায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে যায়। ধানমন্ডিতে র‍্যালি শেষে নূরের চালা থেকে আসা নেতাকর্মীরা হেঁটে মানিক মিয়া অ্যাভিনিউ পার হচ্ছিলেন। এ সময় পিকআপ ভ্যানে চড়ে র‍্যালিতে যোগ দিতে আসা একদল নেতাকর্মীর সঙ্গে তাদের বাগবিতণ্ডা ও এক পর্যায়ে হাতাহাতি হয়। এক পর্যায়ে একজন মেহেদীর বুকে ছুরিকাঘাত করেন। এ সময় হাতাহাতিতে আরও বেশ কয়েকজন আহত হন।

তিনি জানান, মেহেদী এ বছর ভাটারার সোলমাইত হাইস্কুল থেকে এসসসি পাস করেন। ছাত্রলীগের কর্মী হলেও তিনি আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মসূচিতে নিয়মিত অংশ নিতেন। তার মা লিপি সিকদার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড শাখা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা