× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘সামান্য অসচেতনতায়’ মায়ের বুক খালি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ মে ২০২৪ ১৭:৩০ পিএম

আপডেট : ১৮ মে ২০২৪ ১৮:৩৪ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মা রান্নাঘরে। সকালের নাস্তা বানাচ্ছেন। এক বছরের আমেনা খেলা করছে। কখন যে সে চলে গেল শৌচাগারে, টের পাননি মা খোদেজা আক্তার। ‘একটু অসচেতনতা’ কাল হলো খোদেজার। ছোট্ট শিশুকে কোল থেকে হারিয়ে ফেলেছেন চিরতরে। শৌচাগারে রাখা বালতির পানিতে ডুবে মারা গেছে আমেনা। 

ঘটনাটি ঘটেছে রাজধানীর ওয়ারীর বনগ্রাম রোডের একটি বাসায় শনিবার (১৮ মে) সকালে। অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দুপুর ১২টার দিকে আমেনাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পারিবারিক সূত্রে জানা গেছে, শিশু আমেনাদের বাড়ি ফেনী সদরের শিলুয়া গ্রামে। তার আরও এক ভাই ও এক বোন আছে। সে সবার ছোট। তার বাবা ঢাকার নবাবপুরে যন্ত্রপাতির ব্যবসা করেন। পাশে ওয়ারীর বনগ্রাম রোডের আশরাফ গার্ডেনে ভাড়া থাকে পুরো পরিবার।

আমেনার মা খোদেজা আক্তার বলেন, ‘আমি সকালের নাস্তা বানাচ্ছিলাম। আমেনা তখন খেলা করছিল। তাকে দেখতে না পেয়ে খুঁজতে থাকি। অনেক খোঁজাখুঁজির পর দেখি বাথরুমে রাখা বালতির পানিতে আমার মেয়ে উপুড় হয়ে পড়ে আছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় আমেনাকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করন। তার মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা