× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিরপুরে বাসচাপায় শিশু ও নারী নিহত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ মে ২০২৪ ১২:২৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরের পূরবী সিনেমা হলের সামনের রাস্তায় বাসচাপায় শিশু ও নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে এ  দুর্ঘটনা ঘটে।

পরে দ্রুত দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন মোছা. খায়রুন বেগম ও তার ভাতিজা মো. ইয়াসিন। নিহত পোশাক শ্রমিক খায়রুন বেগম বাড়ি ভোলা সদরের রতনপুর গ্রামে। বর্তমানে পল্লবী এলাকায় ভাড়া থাকতেন তিনি।

পল্লবী থানার অপারেশন অফিসার মো. আমিনুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পল্লবীর পূরবী সিনেমা হলের সামনে রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহন নামের একটি বাস তাদের দুজনকে চাপা দেয়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় বাসের চালককে হেফাজতে নিয়েছে পুলিশ। গাড়িটি জব্দ করা হয়েছে। তবে সহকারী পালিয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা