× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বনানীতে বাসচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪ ০০:৩৭ এএম

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪ ১৩:১০ পিএম

বনানীতে বাসচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

রাজধানীর বনানীতে বাসচাপায় আহত বাইকচালক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২৭ এপ্রিল) রাতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে তার বাইক থেকে বাসে আগুন লেগে পুড়ে যায় দুটি বাহনই। বাসের চালক বাইকটিকে চাপা দিয়ে হেলপারসহ পালিয়ে গেছে।

নিহত মুস্তাফা কামাল মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের হাসনাবাদ শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

বিকালে বনানীতে নৌবাহিনীর সদরদপ্তরের সামনের সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

ট্রাফিক সদস্য চাঁন মিয়া জানান, বনানী ফ্লাইওভার থেকে একটি বাস নামার সময় সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। বাসটি বাইকটিকে টেনে অনেক দূর নিয়ে যায়। হঠাৎ মোটরসাইকেলে আগুন ধরে যায়। মুহূর্তেই সেই আগুন বাসটিতেও ছড়িয়ে পড়ে। যাত্রীরা দ্রুত নেমে যাওয়ায় বড় দুর্ঘটনা ঘটেনি। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

বাসে আগুনের ঘটনায় বনানী থেকে বিমানবন্দর সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। ট্রাফিক পুলিশ এক লেন বন্ধ রেখে যানচলাচল স্বাভাবিক করার চেষ্টা করেন। 

প্রত্যক্ষদর্শী রাশেদ জানান, বাসটি দ্রুত গতিতে ফ্লাইওভার থেকে নামছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ইউটার্ন নিতে থাকা একটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। বাসের সঙ্গে মোটরসাইকেলটি বহুদূর চলে আসে। বাসের ধাক্কায় মোটরসাইকেলের ট্যাঙ্কি ফেটে তেল বের হতে থাকে। এরপরই আগুন ধরে যায়। তারপর বাসে আগুন দেখা যায়। কিন্তু নেভানোর মতো কোনো কিছু না থাকায় মুহূর্তে আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের একটি এবং নৌবাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে এসে ১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী আহত হয়েছেন। রাতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ব্যাংক কর্মকর্তা মুস্তাফা কামালের মৃত্যু হয়। অন্যজন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তবে এ ঘটনায় বাসের কোনো যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে চলে যাওয়া মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। এতে গুরুতর জখম হন মোটরসাইকেলচালক। বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। বাসের মালিককে শনাক্ত করে চালক ও চালকের সহকারীর বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা