× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সংঘর্ষের পর আগুন লেগে পুড়ে গেল বাস-মোটরসাইকেল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪ ২১:১৮ পিএম

আপডেট : ২৭ এপ্রিল ২০২৪ ২১:২৩ পিএম

আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি : সংগৃহীত

আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি : সংগৃহীত

রাজধানীর বনানীতে বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের পর যানবাহন দুটিতে আগুন ধরে যাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বাস ও মোটরসাইকেলটি সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিভিয়েছে ফায়ার সার্ভিস।

শনিবার (২৭ এপ্রিল) বিকালে বনানীতে নৌবাহিনীর সদর দপ্তরের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

ওই এলাকায় দায়িত্বরত ট্রাফিক সদস্য চাঁন মিয়া জানান, বনানী ফ্লাইওভার থেকে একটি যাত্রীবাহী বাস নামার সময় সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। বাসটি মোটরসাইকেলটিকে টেনে অনেক দূর নিয়ে যায়। হঠাৎ মোটরসাইকেলে আগুন ধরে যায়। মুহূর্তেই সেই আগুন বাসটিতেও ছড়িয়ে পড়ে। যাত্রীরা দ্রুত নেমে যাওয়ায় বড় দুর্ঘটনা ঘটেনি। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

বাসে আগুনের ঘটনায় বনানী থেকে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ট্রাফিক পুলিশ এক লেন বন্ধ রেখে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করে।

প্রত্যক্ষদর্শী রাশেদ জানান, বাসটি দ্রুতগতিতে ফ্লাইওভার থেকে নামছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ইউটার্ন নিতে থাকা একটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় বাসের সঙ্গে মোটরসাইকেলটি বহুদূর চলে আসে। বাসের ধাক্কায় মোটরসাইকেলের ট্যাঙ্কি ফেটে তেল বের হতে থাকে। এরপরই আগুন ধরে যায়। তারপর বাসে আগুন দেখা যায়। কিন্তু নেভানোর মতো কোনো কিছু না থাকায় মুহূর্তে আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে।

কুর্মিটোলা ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা আতিকুর রহমান জানান, আগুনের খবর পেয়ে তাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। বাসটি পুলিশের র‍্যাকারের মাধ্যমে রাস্তা থেকে সরানো হয়। বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে চলে যাওয়া মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। এতে গুরুতর জখম হন মোটরসাইকেলচালক। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। বাসের মালিককে শনাক্ত করে চালক ও চালকের সহকারীর বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা