× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজধানীতে ‘গরমে’ পথচারীর মৃত্যু

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪ ১৪:২৪ পিএম

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪ ১৫:০৫ পিএম

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পথচারী আলমগীর শিকদারের মরদেহ। প্রবা ফটো

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পথচারী আলমগীর শিকদারের মরদেহ। প্রবা ফটো

রাজধানীর গুলিস্তান টোল প্লাজার পাশে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে গিয়ে এক পথচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত পথচারী আলমগীর শিকদারকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন মো. আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি। তিনি জানান, গুলিস্তান টোল প্লাজার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. রবিউল আলম শিকদার বলেন, খবর পেয়ে ঢামেক হাসপাতাল এসে আমার ভাইকে মৃত অবস্থায় দেখতে পাই। জানতে পারি অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে। আমার ভাই যাত্রাবাড়ীর কাজলা এলাকায় একটি প্রেসে চাকরি করতেন। আমরা যাত্রাবাড়ীর কাজলা পশ্চিম শিবির নয়ানগর এলাকার জমির শিকদারের সন্তান। আমার ভাই তিন ছেলে এক মেয়ের জনক ছিলেন।

এ ঘটনায় সরাসরি কোনো চিকিৎসকের বক্তব্য পাওয়া যায়নি। তবে মৃত্যু সনদে চিকিৎসক উল্লেখ করেছেন যে গরম জনিত কারণে তার মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া প্রতিদিনের বাংলাদেশকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা