× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাতিরঝিলে মিলল দুই মামলার আসামির লাশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪ ১৯:৪৬ পিএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৪ ১৯:৫৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর হাতিরঝিলের লেক থেকে দুই মামলার আসামি মো. রবিন নামে এক তরুণের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) সকালে পুলিশ প্লাজার পেছনের লেক থেকে লাশটি উদ্ধার করা হয়। কীভাবে তার মৃত্যু হয়েছে সেটি নিশ্চিত নয় পুলিশ। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় এটিকে অপমৃত্যু বলে ধারণা করা হচ্ছে।

মৃতের স্বজনরা বলছেন, রবিন মানসিকভাবে বিকারগ্রস্ত ও বিভিন্ন রোগাক্রান্ত ছিলেন। প্রায় সময় চট্টগ্রামে বসবাসরত বাড়ি থেকে বের হয়ে কারও সঙ্গে যোগাযোগ করতেন না তিনি। কোনো যোগাযোগ ছিল না ঢাকায় বসবাসরত স্ত্রী সন্তানদের সঙ্গেও।

মৃত্যুর পেছনে ভিন্ন কোনো কারণ রয়েছে কি না সেটি তদন্তের স্বার্থে ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত নিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইমসিন ইউনিট ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পুলিশ সূত্র জানিয়েছে, মৃত রবিন কুমিল্লা জেলার চান্দিনা থানার বদরপুরের মো. আবদুল সাত্তারের ছেলে। বর্তমানে বাবা-মায়ের সঙ্গে চট্টগ্রামের কুসুমবাগ আবাসিক এলাকায় থাকতেন। তার বিরুদ্ধে চট্টগ্রামের খুলশী থানায় একটি ডাকাতির প্রস্তুতি এবং একটি চুরির মামলার তথ্য পেয়েছে পুলিশ। তার স্বজনরা পুলিশকে জানিয়েছেন, দ্বিতীয় রমজানে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি রবিন। ঢাকায় কেন এসেছিলেন, সে প্রশ্নেরও উত্তর মেলেনি।

ডিএমপির বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা বলেন, শনিবার সকালে পথচারীরা লেকে ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে জানান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাত থেকে লাশটি পানিতে পড়ে থাকতে পারে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা, তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এর আগেও গত ১৫ এপ্রিল হাতিরঝিল থেকে ভাসমান অবস্থায় ফয়েজ কাদের চৌধুরী নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সঙ্গে রাগারাগি করে হাতিরঝিল লেকে পানিতে আত্মহত্যা করেন বলে জানিয়েছিল পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা