× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খিলগাঁওয়ে গ্যারেজ কর্মচারীর মৃতদেহ উদ্ধার, প্রেমিকা আটক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪ ০০:৪৪ এএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৪ ১০:৫৩ এএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে এক রিকশা গ্যারেজ কর্মচারীর হাত-পা বাঁধা ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রেমিকাকে আটক করা হয়েছে। পুলিশের ধারণা, হত্যার পর মৃতদেহ রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছিল। এ ছাড়া নিহত মাদকাসক্ত হওয়ায় তদন্তে সে বিষয়টিকেও গুরুত্ব দেওয়া হচ্ছে। শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৫টার দিকে খিলগাঁও সিপাহীবাগের ঝিলপাড় হাসমতের টিনশেড বাড়ি থেকে এ মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মো. জামাল জামালপুর সদর উপজেলার নুর মিয়ার ছেলে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জামাল একাই ওই বাসায় থাকতেন। কাজ করতেন একটি রিকশার গ্যারেজে। মাদকাসক্ত ছিলেন তিনি। পাশাপাশি ওই এলাকারই এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। আমরা এখনও নিশ্চিত নই কী কারণে এ ঘটনা ঘটেছে। তবে এটি যে হত্যাকাণ্ড তা নিশ্চিতভাবেই ধারণা করা যাচ্ছে। আমরা জামালের প্রেমিকাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করছি। পাশাপাশি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কি না তদন্ত করে দেখা হচ্ছে।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান বলেন, সিপাহীবাগ ঝিলপাড় হাসমতের টিনশেড বাড়িতে মাকে নিয়ে থাকতেন জামাল। কয়েক দিন আগে তার মা গ্রামের বাড়ি গেছেন। এর পর থেকে বাসাটিতে একাই ছিলেন জামাল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বাসায় গিয়ে দেখা গেছে, রুমের ভেতর আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে জামালের দেহ। তবে তার হাত-পা বাঁধা এবং গলায় রশি দিয়ে শ্বাস রোধ করা। মৃতদেহ নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। প্রাথমিক ধারণা, তাকে শ্বাসরোধে হত্যার পর মৃতদেহটি ঝুলিয়ে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা