× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লটারিতে রাজউকের ফ্ল্যাট পেলেন ৪৩ জন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪ ২০:০৯ পিএম

আপডেট : ৩১ মার্চ ২০২৪ ২৩:৪৯ পিএম

ফ্ল্যাট বরাদ্দ দেওয়া জন্য রাজউক অডিটোরিয়ামে উন্মুক্ত লটারির আয়োজন করা হয়। ছবি : সংগৃহীত

ফ্ল্যাট বরাদ্দ দেওয়া জন্য রাজউক অডিটোরিয়ামে উন্মুক্ত লটারির আয়োজন করা হয়। ছবি : সংগৃহীত

গুলশানে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নির্মাণাধীন রূপসা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ফ্ল্যাট পেয়েছেন ৪৩ আবেদনকারী। রবিবার (৩১ মার্চ) রাজউক অডিটোরিয়ামে অনুষ্ঠিত উন্মুক্ত লটারির মাধ্যমে তারা ফ্ল্যাট বরাদ্দ দেওয়া হয়।

কর্মকর্তারা জানান, এই প্রকল্পে মোট ৪৮টি ফ্ল্যাট নির্মাণ করা হবে। এর মধ্যে সরকারি কোটায় বরাদ্দ ৫টি ফ্ল্যাট। বাকি ৪৩টি ফ্ল্যাটের জন্য এ লটারির আয়োজন করা হয়। এসব ফ্ল্যাট বরাদ্দের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়। বিজ্ঞপ্তির পর সকল প্রক্রিয়া সম্পন্ন করে ২৯৩ জন এসব ফ্ল্যাটের জন্য আবেদন করেন। তাদের মধ্য থেকে লাটারিতে ৪৩ জনকে ফ্ল্যাট বরাদ্দ দেওয়া হয়েছে। এ সময় তাদেরকে ফ্ল্যাট ও কার পার্কিং আইডি দেওয়া হয়।

অনুষ্ঠানে রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা, সদস্য (এস্টেট ও ভূমি) মোহাম্মদ নূরুল ইসলাম, রাজউকের এনডিসি সদস্য (উন্নয়ন নিয়ন্ত্রণ) মোহাম্মদ আব্দুল আহাদ, রাজউকের সদস্য (উন্নয়ন) মেজর অব. ইঞ্জিনিয়ার সামসুদ্দীন আহমদ চৌধুরীসহ আবেদনকারীরা উপস্থিত ছিলেন।

রাজউক চেয়ারম্যান মো. আনিছুর রহমান মিঞা বলেন, ‘ফ্ল্যাট বরাদ্দ প্রক্রিয়া স্বচ্ছ রাখতে উন্মুক্ত লটারি পদ্ধতি অবলম্বন করা হয়েছে। এছাড়াও গুলশান এলাকায় আরও ১৫টি প্লটে ভবন বানানো হবে। পরবর্তীতে সেগুলোর জন্যও আবেদন চাওয়া হবে।’

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, রাজউকের আওতাধীন বহুতল অ্যাপার্টমেন্ট ভবন নির্মাণ প্রকল্পের আওতায় গুলশানের ৯টি পরিত্যক্ত বাড়িতে বহুতল অ্যাপার্টমেন্ট ভবন নির্মান করা হচ্ছে। গুলশান-১ এর ৩৫ নম্বর সড়কে ৩০ দশমিক ৬৫ কাঠা জমির উপর ১৫ তলা বিশিষ্ট এসব বহুতল ভবন গড়ে উঠবে। ফ্ল্যাটের আয়তন ৩০৯৯/৩০৬৮ বর্গফুটের কম বা বেশি। নূন্যতম ২৫ বছর বয়সী বংলাদেশের নাগরিকরা ২৫ লাখ টাকা জমা দিয়ে চলতি বছরের জানুয়ারিতে এ আবেদন করেন। ১৪ হাজার ৫০০ টাকা স্কয়ারফিট অনুযায়ী তারা এসব ফ্ল্যাটের মূল্য পরিশোধ করবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা