× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিমানবন্দরে ৪০টি সোনারবার জব্দ, গাড়িচালকসহ আটক ২

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ২০:০৩ পিএম

আপডেট : ১৬ মার্চ ২০২৪ ২৩:৪৫ পিএম

বিমানবন্দরে ৪০টি সোনারবার জব্দ, গাড়িচালকসহ আটক ২

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪০টি সোনারবারসহ বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ারের গাড়িচালকসহ দুজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)। 

শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন, নভোএয়ারের গাড়িচালক মো. হেলাল ও রিসিভার কামাল হোসেন। হেলালের বাড়ি নোয়াখালী জেলার বসুরহাট এবং কামালের বাড়ি চাঁদপুর জেলার হাইমচর।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, নভোএয়ারের গাড়িচালক মো. হেলালকে নজরদারিতে রেখেছিল এপিবিএন ও এনএসআই। গাড়িচালক মো. হেলাল অন্যদিনের মতো শনিবারও ডিউটিতে আসেন। এরপর বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের আগমনী গেইট দিয়ে বের হন তিনি। গোয়েন্দা সদস্যরা হেলালকে ডমেস্টিক টার্মিনালের ড্রাইভওয়ে থেকে একজন সহযোগীসহ সিএনজিতে উঠতে দেখে। পরে বিমানবন্দরের বঙ্গবন্ধু ম্যুরালের সামনে গোয়েন্দা সদস্যরা সিএনজি অটোরিকশা থামিয়ে তাকে এপিবিএন অফিসে নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদের পর রিসিভার কামাল হোসেনের সঙ্গে থাকা ব্যাগের ভেতর থেকে কালো স্কচটেপে মুড়ানো ৪০টি সোনারবার পাওয়া যায়। যার ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম (প্রায়)। যার আনুমানিকমূল্য প্রায় ৫ কোটি টাকা। 

রিসিভার কামাল হোসেন জানান, নোভোএয়ারের ড্রাইভার হেলাল তাকে বারগুলো দেন। সোনারবারগুলো নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দিতে পারলে তিনি ১০ হাজার টাকা পেতেন। কিন্তু তার আগেই তিনি আটক হন। অভিযুক্তদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা