× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লালবাগে দাদার মৃত্যুর শোকে কিশোরীর ‘আত্মহত্যা’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৮ পিএম

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৫ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর লালবাগের নবাবগঞ্জ এলাকার একটি বাসা থেকে সুমা আক্তার নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই কিশোরীর পরিবার জানায়, দাদার মৃত্যুর শোক সইতে না পেরে সুমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে লালবাগ ডুরিআঙ্গুল লেনের বাসায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সুমা বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামের সুমন মিয়ার মেয়ে। পরিবারের সঙ্গে লালবাগ নবাবগঞ্জ ডুরিআঙ্গুল লেন বড় মসজিদের পিছনের একটি বাড়ির দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে ভাড়া থাকত ও হাজারীবাগ গার্লস স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

সুমার চাচা মো. রুমন বলেন, ‘আমরা  বাবার বার্ধক্যজনিত কারণে গতরাত ১০টার দিকে মারা যান। আমার বাবা সুমাকে অত্যন্ত ভালোবাসতেন। ভাতিজিও আমার বাবাকে খুব ভালোবাসত। পরে আমার বাবার মরদেহ গোসলের জন্য পাশেই একটা জায়গা নিয়ে যাওয়ার সময় আমার ভাতিজি ওয়াশরুমের কথা বলে দোতলার রুমে চলে যায়। পরে আমরা তাকে ডাকি ডাকি করলে, না পেয়ে পরে ওপরে গিয়ে দেখি রুমের দরজা বন্ধ। পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সুমা সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা