× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘আদম তমিজী হককে সাইকোলজিস্টের কাছে পাঠানো হয়েছে’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩ ১৪:০৩ পিএম

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩ ১৬:৪১ পিএম

আদম তমিজী হক। ফাইল ছবি

আদম তমিজী হক। ফাইল ছবি

বিতর্কিত ব্যবসায়ী আদম তমিজী হকের মানসিক স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে পুলিশের তত্ত্বাবধানে রিহ্যাব সেন্টারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ।

রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

ডিবিপ্রধান হারুন বলেন, আদম তমিজী হকের মানসিক স্বাস্থ্য পরীক্ষার জন্য রিহ্যাব সেন্টারে পাঠানো হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার পর রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। শনিবার রাতে আলোচিত এ ব্যবসায়ীকে ডিবি গুলশান ও রমনা ডিভিশনের যৌথ টিম আটক করে ডিবি হেফাজতে নেয়। রাতে ডিবিপ্রধান জানাল আদম তমিজীকে সাইবারের একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। 

শনিবার রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তিনি বলেন, তমিজী হকের নামে দক্ষিণখান থানায় একটি মামলা রয়েছে। এ ছাড়া রমনা থানায় একটি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। এর পরিপ্রেক্ষিতে আমরা তাকে গ্রেপ্তার করেছি। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে যেসব অসংলগ্ন কথা বলেছেন। যে দেশে খেয়েপরে মানুষ হয়েছেন, যে দেশে তার ইন্ডাস্ট্রি রয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে এসে সে দেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলেছেন। তিনি একবার ইসরায়েলকে আহ্বান করেছেন তাকে উদ্ধারের জন্য, একবার আমেরিকান মেরিন সেনাকে আহ্বান জানিয়েছেন।

তার কথা শুনে মনে হয়েছে তিনি মানসিকভাবে ইমব্যালেন্স। আসলেই তিনি সাইকোলজিক্যাল ডিসওর্ডার কি না আমরা জানি না। তার এমনিতে অনেক সমস্যা আছে, তিনি অনেক বিয়ে করেছেন। একবার এক বউকে ধরে আরেক বউকে ছাড়ে, এমন পারিবারিক সমস্যা রয়েছে। তিনি যদি মানসিক ভারসাম্যহীন হয়ে থাকেন, সে কারণে আমরা তাকে ভালো একজন সাইকোলজিস্টের কাছে পাঠিয়েছি। সেখানে সাইকোলজিস্ট ও মাদকাসক্তের চিকিৎসকরা রয়েছেন, তারা পরীক্ষা করছেন।

যদি তমিজী মেন্টালি ফিট হয়ে থাকেন, তাহলে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করব। তিনি বিভিন্ন কার্যক্রমগুলো কেন করেছেন বা তার পেছনে কারা রয়েছে। ইনটেনশনালি তিনি এসব করে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যদি ডাক্তাররা তাকে সাইকোলজিক্যালি ইমব্যালেন্স বলেন তাহলে কিছু করার নেই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা