× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বুড়িগঙ্গা থেকে গলিত মরদেহ উদ্ধার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৫ পিএম

আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২৩ ২১:৩৫ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগ-সংলগ্ন বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ। তবে তার নাম-পরিচয় শনাক্ত করা যায়নি।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে শিকদার মেডিকেলের পশ্চিম পাশে ৩৪ ও ৩৫ নম্বর পিলারের মাঝামাঝি স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৩৫ বছর। নিহতের পরনে ছিল সবুজ রঙের গোল গলার হাফহাতা গেঞ্জি ও মেরুন রঙের চেক লুঙ্গি।

বসিলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক অনিমেশ হালদার প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, হাজারীবাগ এলাকার বুড়িগঙ্গা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এরপর সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতাল) মর্গে পাঠানো হয়েছে। তবে মরদেহের কোথাও আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে আইনগত কার্যক্রম অব্যাহত আছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, নিহতের পরিচয় শনাক্তের জন্য আঙুলের ছাপ নেওয়ার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর দেওয়া হয়েছিল। কিন্তু পানিতে পচে-গলে যাওয়ায় আঙুলের ছাপ পাওয়া যাচ্ছে না। 

তিনি আরও বলেন, এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু বিষয়টি ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে। তবে প্রাথমিকভাবে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা