× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নগদের কোটি টাকার বিএমডব্লিউ জিতলেন ঢাকার মাহবুব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুলাই ২০২৩ ২১:৪০ পিএম

নগদের কোটি টাকার বিএমডব্লিউ জিতলেন ঢাকার মাহবুব

নগদের কোটি টাকার বিএমডব্লিউ গাড়িটি জিতে নিয়েছেন ঢাকার পালোয়ান মাহবুব হায়দার। মঙ্গলবার (১৮ জুলাই) এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীর কাছে পুরস্কার হস্তান্তর করেছে প্রতিষ্ঠানটি। 

বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার, নগদ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল। 

নিজেদের মেগা ক্যাম্পেইনের চূড়ান্ত পর্যায়ে গ্রাহকের দেওয়া ভোটে সেরা দশজনকে বাছাই করে নগদ। ৪ লাখ ৭৩ হাজার ২৭টি ভোট পেয়ে তালিকায় সবার ওপরে থেকে ঢাকার পালোয়ান মাহবুব হায়দার জিতে নেন বিএমডব্লিউটি। 

দ্বিতীয় স্থানে থাকা চট্টগ্রামের সিলভিয়া ইয়াসিন পেয়েছেন ৪ লাখ ১১ হাজার ৮১৩টি ভোট। কক্সবাজারের সাইদুর রহমান সোহেল ৩ লাখ ৩৪ হাজার ৯৯টি ভোট পেয়ে ছিলেন তৃতীয় স্থানে। 

ভোটের হিসেবে পরের নামগুলো হল, ভোলার মো. নাসিম, কুমিল্লার আবু সায়েদ বিন শোভন, যশোরের সানজিদা ইয়াসমিন মিলি, নোয়াখালীর সাজ্জাদ আহমেদ, রংপুরের নাহরিন নোশিন, চাঁপাইনবাবগঞ্জের ওয়াশিম আকরাম এবং বরিশালের মো. মাসুম মৃধা। 

ক্যাম্পেইনে সব মিলে ৪৫ লাখ ৩৯ হাজার ৫৫টি ভোট পড়েছে।

বিজয়ী মাহবুব হায়দার বলেন, ‘আমি নিজেকে সবসময় হতভাগ্য মনে করি। আজকে বিএমডব্লিউ গাড়ি জেতার পর ভাষা হারিয়ে ফেলেছি। কাল হয়তো বলতে পারব আমার অনুভূতি। সত্যিই আমি বিশ্বাস করতে পারছি না।’    

বিজয়ীকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘নগদ শুরু থেকে চমক দেখিয়েছে, সেই চমকের ধারাবাহিকতায় আজকের এই বিএমডব্লিউ উপহার দিচ্ছে নগদ। বিএমডব্লিউ বিজয়ী মাহবুবকে আমার অভিনন্দন।’ 

তিনি আরও বলেন, ‘আজকে ডাক বিভাগকে বাঁচিয়ে রেখেছে নগদ, এ জন্য নগদকে ধন্যবাদ জানাই।’  

পুরো আয়োজন প্রসঙ্গে নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘বিএমডব্লিউ ক্যাম্পেইনটি যেকোনো বিবেচনায় সাধারণ কোনো ক্যাম্পেইন ছিল না। আমার বিবেচনায় এই ক্যাম্পেইনটি স্মার্ট বাংলাদেশের পথে একটি বড় পদক্ষেপ। বাংলাদেশে ক্যাশলেস সমাজ প্রতিষ্ঠার ক্ষেত্রে এই ক্যাম্পেইনটির অনন্য একটি অবস্থান তৈরি করবে বলে আমার বিশ্বাস।’

জাতীয় দলের তিন ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম ভিডিও বার্তায় ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ও বিজয়ীদেরকে শুভেচ্ছা জানান। 

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন অভিনেতা অনন্ত জলিল। 

গত মার্চে শুরু হয়ে ৩০ জুন ২০২৩ পর্যন্ত চলেছে নগদের বিএমডব্লিউ মেগা ক্যাম্পেইনটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা