× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিরাপদ ব্যবসায়িক পরিবেশ দাবি সংবাদপত্রের হকারদের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মে ২০২৩ ১৭:৫২ পিএম

আপডেট : ২৩ মে ২০২৩ ১৮:১৪ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

সন্ত্রাস ও চাঁদাবাজিমুক্ত নিরাপদ ব্যবসায়িক পরিবেশের দাবিতে মতবিনিময় সভা করেছে ঢাকায় কর্মরত সংবাদপত্র সংশ্লিষ্ট হকার্স সমিতি। শনিবার (২০ মে) সন্ধ্যায় চুং হুয়া রেস্টুরেন্টে বাংলাদেশ নিউজ সার্কুলেশন ম্যানেজার্স এসোসিয়েশনের সঙ্গে ঢাকা হকার্স বহুমুখী সমবায় সমিতি এবং সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি এ মতবিনিময় সভায় মিলিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির প্রধান উপদেষ্টা এম এ রাজ্জাক। বক্তব্য রাখেন বাংলাদেশ নিউজ সার্কুলেশন ম্যানেজার্স এসোসিয়েশনের সভাপতি মো. মাসুদ বুলবুল, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন মন্টু, ঢাকা হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো, আব্দুল মান্নান, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. সাহাবুদ্দিন এবং বিভিন্ন দৈনিক পত্রিকার সার্কুলেশন ম্যানেজাররা। 

বক্তারা বলেন, ২০২১ সালের ১৮ ডিসেম্বর এবং ২০২৩ সালের ৫ এপ্রিল কতিপয় ব্যক্তি ঢাকা হকার্স বহুমুখী সমবায় সমিতি দখল করে। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় দুটি মামলা করা হয়। পরে এ ঘটনায় সমিতির কার্যালয় থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি তিনবার দখল করে সমিতির টাকা লুটপাটের ঘটনা ঘটেছে। 

সভায় সংবাদপত্র শিল্পের উন্নয়ন ও পত্রিকার সার্কুলেশন বাড়ানো এবং কালা সারোয়ার, শফি কাসেম, অপুসহ অজ্ঞাতপরিচয় বহিরাগত সন্ত্রাসীদের হাত থেকে সংবাদপত্র ব্যবসা ও হকারদের রক্ষার অঙ্গীকার করেন বক্তারা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা