× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যাত্রাবাড়ীতে দুপক্ষের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত, আটক ২

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ মে ২০২৩ ২৩:০১ পিএম

আপডেট : ১১ মে ২০২৩ ০০:৩২ এএম

তাজুল ইসলাম। প্রবা ফটো

তাজুল ইসলাম। প্রবা ফটো

রাজধানীর যাত্রাবাড়ীতে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় তাজুল ইসলাম নামে এক এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তাজুল এ কে স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। এই ঘটনায় একই স্কুলের সায়েম নামের আরেক এসএসসি পরীক্ষার্থীসহ ৪ জন আহত হয়েছেন।

বুধবার (১০ মে) সন্ধ্যা ৬টায় দনিয়া কলেজের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- মো. তামিম ও ইয়াসিন আরাফাত।

যাত্রাবাড়ী থানার এসআই মো. শামীম জানান, সিনিয়র-জুনিয়রের দ্বন্দ্বের জেরে দনিয়া কলেজের সামনে শিক্ষার্থীদের ‍দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও চারজন আহত হয়েছেন।

এসআই শামীম বলেন, ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিতে আসেন তামিম, শাওন ও ইয়াসিন আরাফাত। এদের মধ্যে হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তামিম ও ইয়াসিনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তামিম একটি বেসরকারি স্কুলে দশম শ্রেণিতে এবং ইয়াসিন আরাফাত কবি নজরুল কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র। আর শাওন এ কে স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। সে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে সন্ধ্যায় যাত্রাবাড়ী থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, বর্ণমালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও দনিয়া কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি ঘটনায় দুজন আহত হলে তাদেরকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। 

হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত দুজনকে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন। আহত সায়েমকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত অবস্থায় দুজনকে নিয়ে আসা পথচারী মারুফ বলেন, ‘আমি দনিয়া কলেজের সামনে দিয়ে যাচ্ছিলাম। রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতাল নিয়ে যাই। দুজনের অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। সেখানে তাজুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আর জানান, নিহত তাজুলের বাসা জুরাইন মুরাদপুর কুদার বাজার এলাকায়। তার বাবা কাতার প্রবাসী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা