× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সেহরি বা ইফতারে যাতায়াত করুন নিশ্চিন্তে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৩ ১৭:০৭ পিএম

আপডেট : ১৩ এপ্রিল ২০২৩ ১৭:৫৯ পিএম

সেহরি বা ইফতারে যাতায়াত করুন নিশ্চিন্তে রাইড শেয়ারিং সার্ভিস। প্রবা ফটো

সেহরি বা ইফতারে যাতায়াত করুন নিশ্চিন্তে রাইড শেয়ারিং সার্ভিস। প্রবা ফটো

পবিত্র মাহে রমজান মাস প্রায় শেষের দিকে। তাই সবার মধ্যে শুরু হয়েছে ঈদের আমেজ। অনেকেই করে নিচ্ছেন শেষ মুহূর্তের কেনাকাটা। আবার পুরো মাস জুড়ে ব্যস্ততার কারণে কেউ কেউ হয়তো পরিবার বা বন্ধুদের ঠিকমতো সময় দিতে পারেননি। তাই মাসের শেষে এসে প্রিয়জনদের সঙ্গে বাইরে কোথাও সেহরি বা ইফতার করে নিতে চাচ্ছেন তারা। কিন্তু ইফতারের আগে রাস্তার প্রচণ্ড জ্যামের মধ্যে যাতায়াতের বাহন খুঁজে পাওয়া কিংবা এই জ্যামের মধ্যে গন্তব্যে পৌঁছানো বেশ কষ্টসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। 

অন্যদিকে সেহরির সময় গভীর রাতে ফাঁকা রাস্তায় গাড়ি খুঁজে পাওয়া নিয়ে অনিশ্চয়তা ছাড়াও আছে নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তা। 

এত রকম ঝামেলার সহজ ও নির্ভরযোগ্য সমাধান হতে পারে উবারের মতো রাইড শেয়ারিং সার্ভিসগুলো। এসব সার্ভিসের সাহায্যে পুরান ঢাকার জমজমাট সেহরির আয়োজন কিংবা আত্মীয় বাড়ির ইফতারের দাওয়াত— সবই সেরে ফেলা যাবে নিশ্চিন্তে। দিন-রাতের যেকোনো সময় এই সার্ভিস সহজলভ্য। পরিবার ও বন্ধুদের সঙ্গে বের হওয়ার জন্য কারগুলো চমৎকার।

পরিবারের সব সদস্য মিলে খেতে যেতে চাইলে আছে মাইক্রোবাসেরও সুবিধা। আপনি যদি তাড়ায় থাকেন এবং একা কোথাও যেতে চান, মটো আপনার জন্য সেরা সমাধান। দুই-তিনজন একসঙ্গে চলাচলের জন্য বেছে নিতে পারেন সিএনজি। আবার, আপনি যদি চান, রাইডশেয়ারিং সার্ভিসের গাড়িটি ব্যক্তিগত গাড়ির মতোই দীর্ঘ সময় ধরে আপনার সঙ্গে থাকবে, সেক্ষেত্রে তাদের রেন্টালসের মতো সার্ভিস আপনার জন্য যথার্থ। 

তাই প্রিয়জনদের সঙ্গে ইফতার বা সেহরি উপভোগ করতে যাওয়ার সময় গাড়ি খোঁজা নিয়ে দুশ্চিন্তা বাদ দিন। রাইডশেয়ারিং সার্ভিসগুলোর উন্নত সেবা ও নিরাপত্তার সুবিধা নিন, যাতায়াত করুন নিশ্চিন্তে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা