× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিকেতনে বাসায় এসি বিস্ফোরণে দুই যুবক দগ্ধ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩ ১০:৩০ এএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১১:৪৩ এএম

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

রাজধানীর গুলশানের নিকেতন এলাকার একটি বাসায় এসি বিস্ফোরণে দুজন দগ্ধ হয়েছেন। শনিবার (৪ মার্চ) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

দগ্ধরা হলেন ২৯ বছর বয়সি গোপাল মল্লিক ও ২০ বছরের মিজানুর রহমান মিজান। গোপাল মল্লিকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গুলশান-২-এর নিকেতন ৬ নম্বর রোডের ২১ নম্বর ভবনের পঞ্চম তলায় এ ঘটনা ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন প্রতিদিনের বাংলাদেশেকে বলেন, দগ্ধ অবস্থায় দুজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে গোপাল মল্লিকের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। মিজানকে জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।

গোপালের বাবা দ্বিজেন মল্লিক বলেন, ‘আমার ছেলে নিকেতনের একটি কোম্পানিতে চাকরি করত। আমাদের গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুর। ফায়ার সার্ভিসের সদস্যরা আমাকে জানিয়েছেন। আমি বাসা থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা