× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজধনীতে পৃথক ঘটনায় দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রবা প্রবিবেদক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৩ পিএম

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৪ পিএম

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে যাত্রাবাড়ী ও কামরাঙ্গীচর থেকে তাদের মরদেহ করা হয়। 

যাত্রাবাড়ী থেকে উদ্ধার হওয়া তরুণীর নাম নুপুর আক্তার। তিনি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চরনুলাবিল গ্রামের খলিলুর রহমানের মেয়ে। তিনি যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার বউবাজারে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।  

কামরাঙ্গীরচর থেকে ফারুক হোসেন নামের এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি নোয়াখালী জেলার সুধারাম উপজেলার কাশীপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি কামরাঙ্গীরচর মধ্য মোমিনবাগ গ্যাস ফারুকের গলির একটি চারতলা বাসায় ভাড়া থাকতেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে অচেতন অবস্থায় নুপুর আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নুপুরের বাবা খলিলুর রহমান বলেন, ‘নুপুর মাদ্রাসায় পড়াশোনা করত, এখন বন্ধ রয়েছে। আমি ব্যবসার কাজে বাইরে ছিলাম। রাতে নুপরকে রেখে তার মা এক আত্মীয়ের বাসায় যান। বাসায় এসে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে মেয়ে আত্মহত্যা করেছে বলতে পারছি না।’ 

ফারুকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় কুমার রায়। তিনি বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

ফারুকের সহকর্মীদের বরাত দিয়ে (এসআই) তন্ময় কুমার রায় জানান, ফারুক গত চার মাস যাবৎ লেডিস ওয়ান পিস নামে একটি কারখানায় কর্মরত ছিলেন। গত ৫ ফেব্রুয়ারি ছুটিতে গ্রামের বাড়িতে যান। পরে ৭ ফেব্রুয়ারি ফিরে এসে কাজে যোগদান করেন। মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমতে যান। সাড়ে ১০টার দিকে পুলিশে খবর দেওয়া হয়। পরে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা