× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে আইজিপি

প্রধানমন্ত্রীর জন্য আমাদের পদোন্নতির সুযোগ হয়েছে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪৬ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪৮ পিএম

প্রধানমন্ত্রীর জন্য আমাদের  পদোন্নতির সুযোগ হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী দায়িত্ব গ্রহণের পর পদের সংখ্যা বৃদ্ধি করায় আমাদের পদোন্নতির সুযোগ সৃষ্টি হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) পুলিশ সদরদপ্তরে চার কর্মকর্তার র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ডিআইজি থেকে অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতিপ্রাপ্তদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেওয়া হয়।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন জামিল আহমদ, মো. হুমায়ুন কবির, ওয়াই এম বেলালুর রহমান এবং মীর রেজাউল আলম। পুলিশের ভাবমূর্তি সমুন্নত রাখা এবং দেশ ও জনগণের কল্যাণে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার করেন তারা।

প্রধান অতিথির ভাষণে দেশ ও জনগণের কল্যাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য তাদের প্রতি আহ্বান জানান আইজিপি।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের আইজিপি ও তাদের স্ত্রীরা র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। তাদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা দক্ষতা, যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখে আজ এ পর্যায়ে এসেছেন। আশা করি, আগামী দিনেও সেবার ব্রত নিয়ে আপনাদের মেধার সর্বোচ্চটুকু দিয়ে দেশের উন্নয়নে, স্বাধীনতা সমুন্নত রাখতে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য কাজ করবেন।

অনুষ্ঠানে গ্রেড-১ প্রাপ্ত অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, এসবি প্রধান অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম এবং পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিরা বক্তব্য রাখেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা