× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে তিনজন হাসপাতালে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৫ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫১ পিএম

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তিনজনকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। প্রবা ফটো

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তিনজনকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। প্রবা ফটো

রাজধানীতে পৃথকভাবে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগীরা হলেন- পাওয়ারকন প্রতিষ্ঠানের সার্ভিস ইঞ্জিনিয়ার রেজাউল করিম, দুবাইপ্রবাসী নাজমা আক্তার ও অজ্ঞাতপরিচয় এক যুবক।

গতকাল বুধবার রাজধানীর পল্টন, শাহবাগ ও বঙ্গবাজারে এসব ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, তাদের জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসা দেওয়া হয়। তারা সবাই ভর্তি আছেন। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।  

পাওয়ারকনের প্রধান নির্বাহী নুরুজ্জামান জানান, জেনারেটরের মালামাল কিনতে উত্তরা থেকে ভিক্টর ক্লাসিক বাসে সদরঘাটে পাঠানো হয় রেজাউল করিম। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে চেতনানাশক কিছু খাইয়ে এক লাখ টাকা নিয়ে গেছে। খবর পেয়ে পল্টন মোড় থেকে তাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়েছে। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে।

আরেক ভুক্তভোগী দুবাইপ্রবাসী নাজমা আক্তারকে উদ্ধার করা শাহবাগ থানার এসআই মো. শাহরিয়ার বলেন, তারা খবর পেয়ে নাজমাকে কর্মচারী হাসপাতালের পেছন থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে ভর্তি করান। নাজমা আজকে তার বাড়ির একটি জরুরি কাজে বাংলাদেশে আসেন। এয়ারপোর্টে নেমে গাড়িতে আসার সময় তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জে। স্বামীর নাম হুমায়ুন কবির। 

অন্যদিকে রাজধানীর বঙ্গ বাজারের সামনে থেকে অজ্ঞাতপরিচয় এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তাকে উদ্ধার করা মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, গাজীপুর পরিবহনের একটি বাসে গাজীপুর থেকে ঢাকায় আসার পথে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে সঙ্গে থাকা টাকাপয়সা, মোবাইলসহ সবকিছু নিয়ে যায়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা