× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফারদিন হত্যার তদন্তে অগ্রগতি আছে : র‌্যাব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২ ১৩:৩৯ পিএম

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২ ১৪:৩৮ পিএম

ফারদিন নূর পরশ। ফাইল ছবি

ফারদিন নূর পরশ। ফাইল ছবি

বুয়েটের শিক্ষার্থী ফারদিন উদ্দিন পরশ হত্যার ঘটনার তদন্তে অগ্রগতি আছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, এ ঘটনায় অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর মতো ছায়া তদন্ত করছে র‌্যাব।

রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

র‌্যাবের পরিচালক বলেন, ‘আমরা খুনের মোটিভ ও প্রকৃত দোষীদের শনাক্ত ও আইনের আওতায় আনতে কাজ করছি।’

তিনি বলেন, ‘ফারদিন হত্যাকাণ্ড সম্পর্কিত ডিজিটাল ফুটেজ পেয়েছি তথ্য প্রযুক্তিগত সহায়তায়। হত্যাকাণ্ডের আগে ফারদিনের যেসব জায়গায় গিয়েছেন সেসব স্থানে যারা ছিলেন, তাদের সঙ্গে কথাবার্তা বলেছি। আমরাসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী একই উদ্দেশ্যে কাজ করছে, সেটা হচ্ছে ফারদিন হত্যার মোটিভ কী তা উদঘাটনের চেষ্টা। আমরা এই হত্যায় প্রকৃত দোষীদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ করছি। ফারদিন হত্যার তদন্তে আমাদের অগ্রগতি আছে। আমরা প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা করে যাচ্ছি।’

গত ৪ নভেম্বর নিখোঁজ হন বুয়েট ছাত্র ফারদিন। পরের দিন ৫ নভেম্বর তার বাবা নূরউদ্দিন রানা রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ৭ নভেম্বর ফারদিনের লাশ শীতলক্ষ্যা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় রামপুরা থানায় মামলা করেন ফারদিনের বাবা। এই মামলায় ফারদিনের বান্ধবী আয়াতুল্লাহ বুশরা কারাগারে আছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা