× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস এসিস্টেন্ট নিয়োগ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৪ ২২:৫৮ পিএম

বলাকায় আনুষ্ঠানিকভাবে নতুন ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস এসিস্টেন্টদের নিয়োগপত্র দেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক  শফিউল আজিম । প্রবা ফটো

বলাকায় আনুষ্ঠানিকভাবে নতুন ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস এসিস্টেন্টদের নিয়োগপত্র দেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আজিম । প্রবা ফটো

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর চলমান যাত্রীসেবার উন্নয়ন ও গ্রাউন্ড হ্যান্ডেলিং সক্ষমতা বৃদ্ধির জন্য ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস এসিস্টেন্ট নিয়োগ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিমান প্রধান কার্যালয় বলাকায় আনুষ্ঠানিকভাবে নতুন ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস এসিস্টেন্টদের নিয়োগপত্র দেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম (অতিঃ সচিব)। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক (গ্রাহক সেবা) মো. মতিউল ইসলাম চৌধুরীর (যুগ্মসচিব) সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিমানের পরিচালকবৃন্দসহ বিভিন্নস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব শফিউল আজিম বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর যাত্রীসেবার ক্রমাগত উন্নতি ও গ্রাউন্ড হ্যান্ডেলিং এর সক্ষমতা বৃদ্ধিতে নতুন নিয়োগ প্রাপ্ত গ্রাউন্ড সার্ভিস এসিস্টেন্টগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি নতুন নিয়োগপ্রাপ্তদের সততা, কর্মদক্ষতা ও পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন।

শফিউল আজিম বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এর দায়িত্ব গ্রহণ করার পরে অদ্যবধি গত এক বছরে বিমান এর বিভিন্ন পদে ১১০০ জনকে নিয়োগ দেওয়া হয়েছে এবং ৫৫০ জনের নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে। এছাড়া গ্রাউন্ড হ্যান্ডেলিং এর সক্ষমতা বৃদ্ধির জন্য আনুমানিক ১০০০ কোটি টাকার ইক্যুইপমেন্ট ক্রয় করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা