× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মনিকো ফার্মার সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪ ২১:০৫ পিএম

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪ ২১:৫৮ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

মনিকো ফার্মা লিমিটেডের কর্পোরেট গ্রাহকদের মোবিলিটি সেবা এবং আইসিটি ও আইওটি সল্যুশন দেওয়ার লক্ষ্যে কোম্পানিটির সঙ্গে একটি চুক্তি সই করেছে গ্রামীণফোন। সোমবার (১৫ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় গ্রামীণফোন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর জিপি হাউজে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশিদ এবং মনিকো ফার্মার ম্যানেজিং ডিরেক্টর মো. রেজওয়ান হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। এ চুক্তির আওতায় মনিকো ফার্মার কর্পোরেট গ্রাহকরা দেশব্যাপী তাদের কার্যক্রম পরিচালনা করতে গ্রামীণফোনের মোবিলিটি সেবার পাশাপাশি বিভিন্ন আইসিটি এবং আইওটি সল্যুশন ব্যবহার করতে পারবেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশিদ বলেন, ‘মনিকো ফার্মার উৎপাদনশীলতা ও কার্যকারিতা বাড়াতে গ্রামীণফোনের অত্যাধুনিক আইসিটি সল্যুশনগুলো বিশেষ ভূমিকা রাখবে।’

তিনি আরও বলেন, ‘গ্রাহককেন্দ্রিক ডিজিটালাইজেশন এবং তাদের ক্রমবর্ধমান ডিজিটাল জীবনধারার বিভিন্ন চাহিদা পূরণে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে গ্রামীণফোন। পাশাপাশি ভবিষ্যতের জন্য একটি টেলকো-টেক কোম্পানি হওয়ার পথে অগ্রসর হচ্ছি আমরা।’

দেশব্যাপী গ্রাহকদের উন্নত সেবা প্রদানে জিপি ধারাবাহিকভাবে আধুনিকীকরণ এবং ভবিষ্যতের জন্য নেটওয়ার্ক তৈরিতে বিনিয়োগ করছে বলে জানিয়েছেন গ্রামীণফোনের এই শীর্ষ কর্মকর্তা।

মনিকো ফার্মা লিমিটেড দেশের অন্যতম দ্রুতবর্ধনশীল একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি। এনএসএআইডি, পেশী শিথিলকারী, অ্যান্টিমাইক্রোবিয়াল, অ্যান্টি-আলসারেন্ট, অ্যান্টিহিস্টামাইন এবং অন্যান্য ওষুধ উৎপাদনে কোম্পানিটির রয়েছে বিশেষ অভিজ্ঞতা। এই অংশীদারিত্বের মাধ্যমে কোম্পানির কার্যক্রমে আরও গতি আসবে বলে প্রত্যাশা করেন মনিকো ফার্মার ম্যানেজিং ডিরেক্টর মো. রেজওয়ান হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের হেড অব ইমার্জিং বিজনেস এস এম জাহাদুল আরাফিন, হেড অব প্রোডাক্ট, পার্টনারশিপ অ্যান্ড অপারেশন আরবিদ চৌধুরী, মনিকো ফার্মা লিমিটেডের সিনিয়র জিএম (সিএফও) মো. শাজাহান সিরাজ এবং ইন-চার্জ (পিএমডি) দেবাশীষ দাসসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা