× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাংলাদেশে যাত্রা শুরু করল মি. ডিআইওয়াই

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৮ পিএম

আপডেট : ০৫ এপ্রিল ২০২৪ ২০:৫৯ পিএম

রাজধানীর উত্তরার পলওয়েল কারনেশন শপিং সেন্টারে নিজেদের প্রথম আউটলেট উদ্বোধন করে মি. ডিআইওয়াই। প্রবা ফটো

রাজধানীর উত্তরার পলওয়েল কারনেশন শপিং সেন্টারে নিজেদের প্রথম আউটলেট উদ্বোধন করে মি. ডিআইওয়াই। প্রবা ফটো

‘অলওয়েজ লো প্রাইজ’ স্লোগান নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করল মালয়েশিয়ার সবচেয়ে বড় হোম ইমপ্রুভমেন্ট রিটেইলার মি. ডিআইওয়াই। শুক্রবার (৫ এপ্রিল) রাজধানীর উত্তরার (ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে) পলওয়েল কারনেশন শপিং সেন্টারে প্রথম আউটলেটে তিন দিনব্যাপী উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উদ্বোধনী আয়োজনে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় অফার ও ছাড়। আউটলেটে আসা ক্রেতারা একটি স্লিপে ন্যূনতম ১ হাজার টাকার শপিং করে বিনামূল্যে উপহার হিসেবে পাচ্ছেন চমৎকার একটি ছাতা।

৯ হাজার ৪০০ বর্গফুটের এ আউটলেটে থাকছে গৃহস্থালি ও ফার্নিশ পণ্য, ইলেকট্রনিক্যাল, স্টেশনারি, খেলাধুলার সরঞ্জাম, খেলনা, গাড়ির যন্ত্রপাতি, গয়না, প্রসাধনীসহ ৫ হাজারের বেশি পণ্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল ও অভিনেতা নিরব হোসেন। মি. ডিআইওয়াইয়ের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির হেড অব অপারেশন সৈয়দ নূর আনোয়ার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আহসান কবির, ফাইন্যান্স ম্যানেজার মোহাম্মদ নাছিম আহমেদ, এইচআর ম্যানেজার মোহাম্মদ শাহিন মোল্লা, ইমপোর্ট ম্যানেজার মো. মাসুদুর রহমান, ওয়্যারহাউস ম্যানেজার মো. ওমর ফারুক হোসাইন, লিগ্যাল কাউন্সিল মাহমুদা আক্তার ও স্টোর ম্যানেজার এসএম আদিল হোসেন।

অনুষ্ঠানে মি. ডিআইওয়াই বাংলাদেশের হেড অব অপারেশন সৈয়দ নূর আনোয়ার বলেন, “মি. ডিআইওয়াইয়ের ১২তম দেশ হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। পলওয়েল কারনেশন শপিং সেন্টারে আমাদের প্রথম স্টোরের উদ্বোধন নিঃসন্দেহে একটি উল্লেখযোগ্য মাইলফলক। আমাদের লক্ষ্য বিস্তৃত পরিসরের প্রয়োজনীয় পণ্যের সমাহারের মাধ্যমে শুধু ঢাকাবাসী নয়, বরং দেশজুড়ে মানুষের জন্য ‘অলওয়েজ লো প্রাইজ’-এ অঙ্গীকার পূরণে কাজ করা। সার্বিকভাবে আমরা দেশের সবার জীবন ও কেনাকাটার অভিজ্ঞতার মানোন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। আমি আত্মবিশ্বাসী, মি. ডিআইওয়াই অচিরেই সবার পছন্দের লাইফস্টাইল গন্তব্যে পরিণত হবে।”

২০০৫ সালে মালয়েশিয়ায় সাধারণ হার্ডওয়্যার স্টোর হিসেবে যাত্রা শুরু করে মি. ডিআইওয়াই। ব্র্যান্ডটি ধীরে ধীরে দক্ষিণ-পূর্ব এশিয়া ও ইউরোপে স্বনামধন্য হোম ইমপ্রুভমেন্ট ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। বর্তমানে মালয়েশিয়া, থাইল্যান্ড, ব্রুনাই, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, ভারত, ক্যাম্বোডিয়া, তুরস্ক, স্পেন ও ভিয়েতনামে সাড়ে তিন হাজারের বেশি স্টোরের মাধ্যমে সুনামের সঙ্গে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে মি. ডিআইওয়াই। এখন উত্তরায় নিজেদের প্রথম আউটলেট উদ্বোধনের মাধ্যমে ভারতের পর দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্বিতীয় দেশ হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করল ব্র্যান্ডটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা