× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বরিশালে আড়ংয়ের আউটলেট উদ্বোধন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ১৫:৩২ পিএম

আপডেট : ১৬ মার্চ ২০২৪ ১৫:৫৮ পিএম

বরিশালে আড়ংয়ের ২৯তম আউটলেটের উদ্বোধন। প্রবা ফটো

বরিশালে আড়ংয়ের ২৯তম আউটলেটের উদ্বোধন। প্রবা ফটো

বরিশালে উদ্বোধন হয়ে গেল দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ২৯তম আউটলেট। 

অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৩ হাজার বর্গফুটের চারতলা বিশিষ্ট এই আউটলেটে নারী-পুরুষ ও শিশুদের পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ রয়েছে আড়ংয়ের সাব-ব্র্যান্ড-তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থের পণ্য। 

এ ছাড়াও ক্রেতাদের আরও আনন্দময় শপিংয়ের অভিজ্ঞতা নিশ্চিত করতে আউটলেটটিতে থাকছে মুখরোচক সব খাবারে সমৃদ্ধ আড়ংয়ের আরেকটি সাব-ব্র্যান্ড গ্রাসরুটস ক্যাফে।

গত ১৩ মার্চ ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ আউটলেটটির উদ্বোধন করেন। এ সময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মিস তামারা হাসান আবেদ বলেন, বরিশালের মতো প্রাণবন্ত একটি শহরে আড়ং নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। নতুন এ আউটলেটটির যাত্রা শুরুর মাধ্যমে বরিশালসহ আড়ংয়ের উপস্থিতি এখন বাংলাদেশের প্রতিটি বিভাগে। এই আউটলেটটি স্থানীয় কারিগরদের ক্ষমতায়ন এবং তাদের দক্ষতা প্রদর্শনের সুযোগ সৃষ্টির পাশাপাশি দেশব্যাপী আড়ংকে ছড়িয়ে দেওয়ার অগ্রযাত্রায় একটি উল্লেখযোগ্য পদক্ষেপ।  

গ্রাহকরা বরিশালে আড়ংয়ের আউটলেটে সীমিত সময়ের জন্য ৫ হাজার টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছর বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। 

এ ছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর অন্তর্ভুক্ত সদস্যরা আড়ং বরিশাল আউটলেটে প্রতিটি কেনাকাটায় তিনগুণ পয়েন্ট অর্জন করতে পারবেন ১৯শ মার্চ পর্যন্ত! 

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা