× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রমজান উপলক্ষে ‘সেভেনআপের সঙ্গে ইফতার মিটআপস’ ক্যাম্পেইন শুরু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৩ মার্চ ২০২৪ ১৩:৫১ পিএম

আপডেট : ১৩ মার্চ ২০২৪ ১৪:২৩ পিএম

রমজান উপলক্ষে ‘সেভেনআপের সঙ্গে ইফতার মিটআপস’ ক্যাম্পেইন শুরু

রমজান উপলক্ষে পরিবারের সবাইকে নিয়ে ইফতার এবং আপন মুহূর্তগুলোকে সাজিয়ে তুলতে সেভেনআপ নিয়ে এসেছে নতুন রমজান ক্যাম্পেইন। নতুন রিফ্রেশিং ক্যাম্পেইনে, রমজানে প্রিয়জনদের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলো তুলে ধরা হয়েছে।

এই ক্যাম্পেইন উপলক্ষে একটি টিভি বিজ্ঞাপন প্রকাশ করেছে সেভেনআপ। বিজ্ঞাপনে রমজানের শুদ্ধতা ও সবাইকে আপন করে নেওয়ার কিছু মুহূর্ত দেখানো হয়েছে। ইফতারের প্রস্তুতি থেকে শুরু করে পরিবার-পরিজন কীভাবে কাছে আসে, সেই সুন্দর গল্প বলা হয়েছে।

ইফতারে বিরিয়ানি বা শিক কাবাব যেটাই থাকুক, সব আইটেমের স্বাদই বেড়ে যায় রিফ্রেশিং সেভেনআপের সঙ্গে। দর্শকরা আরও দেখতে পাবেন, মা-খালাদের ইফতারের আগে কিছুটা বিশ্রাম দিতে ভাই-বোনেরা মিলে হঠাৎ করেই রান্নাঘরের সব দায়িত্ব নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছে। এই বিজ্ঞাপনের মাধ্যমে বলা হয়েছে সেভেনআপ শুধু ইফতার মুহূর্তকে রিফ্রেশিংই করছে না, মুহূর্তগুলোকে আরও আনন্দময় এবং স্মরণীয় করে তুলছে।

রমজান ক্যাম্পেইন নিয়ে পেপসিকো বাংলাদেশ রিজনের অ্যাসোসিয়েট ডিরেক্টর অনুজ গোয়েল বলেন, ‘সবাই যখন পবিত্র রমজানকে স্বাগত জানাচ্ছে, তখন টিভি বিজ্ঞাপনটির মাধ্যমে আমরা সবাইকে আপন করে রমজানের খুশি ভাগাভাগি করে নেওয়ার গল্প বলছি। শুধু পাশাপাশি বসে ইফতার করাই নয়, ইফতারের প্রস্তুতির সঙ্গে থাকার- অর্থাৎ রমজান যে সবাইকে আরও কাছে আনে এই গল্পটি টিভি বিজ্ঞাপনটিতে খুব সুন্দরভাবে ফুটে উঠেছে। আশা করছি, আমাদের দর্শকরা এই বিজ্ঞাপনটি উপভোগ করবেন আর ইফতার আয়োজনে পছন্দের বেভারেজ হিসেবে বেছে নেবেন সেভেনআপ।’

নতুন বিজ্ঞাপনটি ৩৬০-ডিগ্রি প্রচারণার মাধ্যমে টিভি, ডিজিটাল, আউটডোর, বিলবোর্ড এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হবে। সেভেনআপ সিঙ্গেল ও মাল্টি সার্ভ প্যাক পাওয়া যাচ্ছে দেশের সব সুপারস্টোর ও রিটেইল আউটলেটসহ টপ ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা