× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘সেনা কল্যাণ সংস্থার পণ্যে সন্তুষ্ট ক্রেতারা’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩২ পিএম

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩৬ পিএম

‘সেনা কল্যাণ সংস্থার পণ্যে সন্তুষ্ট ক্রেতারা’

‘সেনা কল্যাণ সংস্থার পণ্য ক্রয় করুন, আর্তমানবতার সেবায় অংশ নিন’ এই স্লোগান নিয়ে বাণিজ্য মেলার সেনা কল্যাণ সংস্থার প্যাভিলিয়ন থেকে সংস্থার উৎপাদিত সব প্রকার পণ্যসামগ্রী প্রদর্শন ও সূলভ মূল্যে ভোক্তাদের কাছে বিক্রি করা হচ্ছে। আর এসব পণ্য পেয়ে ক্রেতারাও সন্তুষ্ট প্রকাশ করেছে বলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ)-২০২৪ এ সেনা কল্যাণ সংস্থা অংশগ্রহণ করেছে।

বাংলাদেশ সশস্ত্রবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় তৈরি পণ্য বলে ক্রেতারা এ প্যাভিলিয়নে পণ্যের উপর বিশ্বাসী এবং নির্ভরশীল হয়ে সকাল থেকে রাত পর্যন্ত এই প্যাভিলিয়নে ভিড় করছেন। পণ্য বিক্রিও হচ্ছে প্রচুর। সংস্থার বিক্রয় প্রতিনিধিদের বন্ধুসুলভ আচরণে ক্রেতারা মুগ্ধ। সেনা কল্যাণ সংস্থা দেশের অন্যতম বাণিজ্যিক প্রতিষ্ঠান হিসেবে শিল্পোন্নয়েনের এ ধারা অব্যহত রেখে দেশের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখতে বদ্ধপরিকর।

সেনা কল্যাণ সংস্থার সিমেন্ট, রেডিমিক্স কনক্রিট, এলপিজি, চাল, ডাল, আটা, ময়দা, সুজি, চিনি, লবন, চা, সরিষার তেল, সয়াবিন তেল, পানি, বিভিন্ন ধরণের গুড়া মশলাসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের সর্বোচ্চ গুনগতমান বজায় রেখে খোলাবাজারে ন্যায্যমূল্যে সরবরাহের মাধ্যমে বাজারের স্থিতিশীলতা বজায় রাখতে প্রশংসনীয় ভূমিকা পালন করছে।

এর পাশাপাশি সেনা কল্যাণ সংস্থার বৈদ্যুতিক ট্রান্সফরমার, বিদ্যুৎ সাশ্রয়ী ফ্যান, এলইডি লাইট, কনসল ব্র্যান্ডের মোজা, বিভিন্ন প্রকারের সামরিক ও অসামরিক ব্যাগ ও তাবু, এয়ার টিকেট ও হোটেল বুকিং, নির্ভরযোগ্য নিরাপত্তা প্রহরী সরবরাহ এবং নির্মিত ফ্ল্যাট বিক্রিসহ বিভিন্ন পর্যায়ে সেবা দিয়ে থাকে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ইতোমধ্যে শেয়ার বাজারে তালিকাভুক্তি হওয়াসহ নিষ্ঠা ও বিশ্বস্ততার সঙ্গে সেবা প্রদানের মাধ্যমে সর্বসাধারণের মাঝে একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে।

বর্তমানে সেনা কল্যাণ সংস্থার উৎপাদিত আন্তর্জাতিক মানসম্পন্ন বিভিন্ন পণ্য ন্যায্যমূল্যে কিনতে পেরে ক্রেতারা অত্যন্ত খুশি। বাণিজ্য মেলায় ক্রেতাদের আত্মবিশ্বাস এবং আস্থার প্রতীক হয়ে উঠেছে সেনা কল্যাণ সংস্থার প্যাভিলিয়ন।

সেনা কল্যাণ সংস্থা বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সদস্যদের দ্বারা পরিচালিত একটি কল্যাণধর্মী ব্যবসাপ্রতিষ্ঠান। স্বাধীনতা পূর্ববর্তী সময়ের ‘ফৌজি ফাউন্ডেশন’ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ দিকনির্দেশনায় ১৯৭২ সালের  ১ জুলাই দেশের আপামর জনগণ ও সশস্ত্র বাহিনীর সদস্যদের সার্বিক কল্যাণের মহান ব্রত নিয়ে ‘সেনা কল্যাণ সংস্থা’ নামে পুনঃনামকরণ করা হয়।

জন্মলগ্ন থেকে এখন পর্যন্ত এই সংস্থা কল্যাণের মহান ব্রত বাস্তবে রূপ দিতে এবং কল্যাণমূলক কাজকে গতিশীল করার লক্ষ্যে ব্যবসায়িক পরিধি ও লভ্যাংশ দ্বারা বিভিন্ন আঙ্গিকে অনুদান দেওয়াসহ নানাবিধ মানবিক কল্যাণে অবদান রেখে চলেছে।

সেবামূলক এই প্রতিষ্ঠানটি সেনাবাহিনীর প্রধানের বলিষ্ঠ নেতৃত্বে এবং এই সংস্থার সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ঐকান্তিক প্রচেষ্টায় বিগত ৫৩ বছর ধরে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা