× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমার ফার্মা ও আমার পে’র মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৯ পিএম

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৬ পিএম

আমার ফার্মা ও আমার পে’র মধ্যে চুক্তি স্বাক্ষর

স্বাস্থ্যসেবা এবং অনলাইন লেনদেন সহজ করার লক্ষ্যে, আমার ফার্মা লিমিটেড এবং আমার পে’র মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় আমার ফার্মা, আমার পে’র কর্মচারীদের বিশেষ মূল্যে ওষুধ এবং স্বাস্থ্যসেবা প্রদানের প্রতিশ্রুতি দেয়।

আমার পে’র এমডি এবং প্রতিষ্ঠাতা ইস্তিয়াক সরোয়ার এবং আমার ফার্মার সিইও সাদমান ইশরাক মহিউদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আমার ফার্মা লিমিটেড এর সিইও মো. সালমান ফয়সাল, আমার পে’র ম্যানেজার মোস্তাফা বদরুল হাসান, সেলস ও একুইজিশন এক্সিকিউটিভ সুবহানা ওশিনসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

চুক্তির আওতায় রয়েছে, আমার ফার্মা আমার পে’র কর্মচারীদের বিশেষ মূল্যে ওষুধ এবং স্বাস্থ্যসেবা প্রদান করবে। যাতে কর্মীদের মধ্যে স্বাস্থ্যসেবার জন্য খরচ কমানো যায়। এ ছাড়াও, আমার ফার্মা খুব শিগগিরই ই-কমার্স প্ল্যাটফর্ম শুরু করবে। যাতে আমার পে’র অনলাইন পেমেন্ট গেটওয়ে ব্যবহারের মাধ্যমে গ্রাহকদের জন্য সহজ এবং নিরাপদ লেনদেন নিশ্চিত করা যায়।

স্বাস্থ্যসেবার ও ওষুধ কে সহজলভ্য করতে একদিকে আমার ফার্মা যেমন দীর্ঘদিন কাজ করে যাচ্ছে তেমনি  আমার পে ফিন-টেক জগতে যুগান্তকারী উদ্ভাবনীর মাধ্যমে অনলাইন লেনদেনকে সহজলভ্য ও সরল করতে কাজ করে যাচ্ছে। উক্ত প্রতিষ্ঠানগুলো তাদের সেবার মাধ্যমে ব্যবহারকারীদের আরও উন্নত সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা