× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিমানের সিট সিলেকশন ফিচার আনল শেয়ারট্রিপ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪ ০৯:২০ এএম

বিমানের সিট সিলেকশন ফিচার আনল শেয়ারট্রিপ

দেশের সব ভ্রমণপ্রেমীদের অভিজ্ঞতা আরও আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে প্রথমবারের মত ‘সিট সিলেকশন’ ফিচার নিয়ে এসেছে দেশের ট্রাভেল-টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। ফলে শেয়ারট্রিপ অ্যাপের মাধ্যমে ভ্রমণকারীরা নিজেদের পছন্দ ও সুবিধা অনুযায়ী বিমানের আসন বেছে নিতে পারবেন। তবে এই নতুন ফিচারটি ব্যবহারের ক্ষেত্রে অতিরিক্ত চার্জ প্রযোজ্য হতে পারে।

ঘন ঘন ভ্রমণ করলে অধিকাংশ সময়ই বিমানের আসন নির্বাচনের (সিট সিলেকশন) ক্ষেত্রে আর্লি অ্যাক্সেসের সুবিধা উপভোগ করা যায়। এ ক্ষেত্রে অন্যান্য যাত্রীদের আগেই পছন্দের আসনগুলো নিজেদের জন্য সুরক্ষিত করে রাখা সম্ভব। আগে থেকেই নিজের পছন্দের আসন সিলেক্ট করে রাখতে পারলে বিমানে ভ্রমণের অভিজ্ঞতা বেড়ে যেতে পারে বহুগুণে, তা হোক এক্সট্রা লেগরুম সিট, বাল্কহেড সিট অথবা বিমানের সামনের দিকের সিট। এমন চমৎকার ভ্রমণ নিশ্চিত করতেই একটি ট্রাভেল-টেক প্ল্যাটফর্ম হিসেবে প্রথমবারের মতো শেয়ারট্রিপ নিয়ে এসেছে এই ফিচার। 

এই নতুন ফিচারটি উপভোগ করতে প্রথমেই শেয়ারট্রিপ অ্যাপ অথবা ওয়েব প্ল্যাটফর্মে ঢুকে ‘মাই বুকিং’ এ ক্লিক করে রিভিউ ও পেমেন্ট পদ্ধতিগুলো সম্পন্ন করতে হবে। এরপর ‘সিট ডিটেইলস’ এ গিয়ে ‘স্টার্ট সিলেক্টিং সিটস’ এ ক্লিক করে উপলব্ধ সিটগুলোর মধ্যে থেকে নিজের পছন্দের সিটে ক্লিক করলেই আপনার পছন্দের জায়গাটি সুরক্ষিত অথবা বুক হয়ে যাবে। বর্তমানে ইউজাররা শেয়ারট্রিপ ওয়েবসাইটে এবং বিশেষ করে সিঙ্গাপুর এয়ারলাইন্সের জন্য এই সিট সিলেকশন ফিচারটি উপভোগ করতে পারবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা