× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১৪তম জাবের অ্যান্ড জুবায়ের ফ্যাব্রিক্স মেলার উদ্বোধন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ২২:৪২ পিএম

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪ ২৩:২৮ পিএম

১৪তম জাবের অ্যান্ড জুবায়ের ফ্যাব্রিক্স মেলার উদ্বোধন

জাবের অ্যান্ড জুবায়ের ফ্যাব্রিক্স ২০২৫ সালের ‘বসন্ত/গ্রীষ্ম’ কালকে সামনে রেখে আন্তর্জাতিক বাজারে কাপড় প্রদর্শনের জন্য বরাবরের মতো ফ্যাব্রিক্স মেলার আয়োজন করছে গুলশানে তাদের নিজস্ব মার্কেটিং অফিসের ডিজাইন স্টুডিওতে। এটি জাবের অ্যান্ড জুবায়েরের ১৪তম আন্তর্জাতিক ফ্যাব্রিক্স মেলা। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) শুরু হওয়া এই মেলা চলবে আগামী মঙ্গলবার (২৩ জানুয়ারি) পর্যন্ত। 

জাবের অ্যান্ড জুবায়ের এই আন্তর্জাতিক কাপড়ের মেলার আয়োজন করে আসছে ২০১৭ সাল থেকে, বছরে দুবার। একটি মেলা আয়োজিত হয় বসন্ত/গ্রীষ্ম কালের আন্তর্জাতিক বাজারকে লক্ষ্য রেখে, অন্যটি শীত ও শরৎকালের বাজারকে ঘিরে। 

এবারের মেলায় প্রদর্শিত বেশিরভাগ ফ্যাব্রিক্সই পরিবেশবান্ধব ও টেকসই উপাদানে তৈরি। মোট ২০০টি নতুন ডিজাইনের কালেকশন এবং ৫০টি নতুন উদ্ভাবিত কাপড় নিয়ে এবার আসছে জাবের অ্যান্ড জুবাইর ফ্যাব্রিক্স। এবারের মেলায় পাট, কটনা, একুয়াক্স (নাইলন), এরোহিট, হাইপার স্ট্রেচ ফ্যাব্রিক, বানানা ফাইবার, সরোনা ফাইবার, ব্যাম্বো ফাইবার, থার্মোলাইট, এয়ারথার্ম, ইলাস্টোমাল্টিস্টের/ইলাস্ট্রেল ইত্যাদি পরিবেশবান্ধব কাঁচা মাল ব্যবহার করে তৈরি কাপড়গুলোই প্রদর্শিত হবে।

ইতিমধ্যেই অনেক বিদেশি ক্রেতা এবং তাদের প্রতিষ্ঠানগুলো মেলায় আসার জন্যে রেজিস্ট্রেশন করেছে এবং আশা করা যাচ্ছে ব্যাপক বিদেশি ক্রেতাদের সমাগম ঘটবে।

রেজিস্ট্রেশনের নিম্নের লিংকটিতে ক্লিক করুন

https://www.znzfashion.com/registration

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা