× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিটিটিএফ ২০২৪ এর টাইটেল স্পন্সর বিমান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:১১ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন এবং টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরেশী চুক্তিতে স্বাক্ষর করেন। প্রবা ফটো

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন এবং টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরেশী চুক্তিতে স্বাক্ষর করেন। প্রবা ফটো

দেশের পর্যটন শিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত ১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪ এর টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। 

বুধবার (১৭ জানুয়ারি)  ঢাকায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন এবং টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরেশী। 

অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর উচ্চপদস্থ কর্মকর্তা, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, পর্যটন কর্পোরেশন, ট্যুরিস্ট পুলিশের  প্রতিনিধি, টোয়াব এর সদস্যগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, আগামী ১-৩ ফেব্রুয়ারি পর্যন্ত ৩দিন ব্যাপী বাংলাদেশের অন্যতম বৃহত্তম পর্যটন মেলা রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। 

মেলায় দেশি-বিদেশি প্রায় ১০০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১৫০টি বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মেলায় আগত দর্শনার্থীদের জন্য বিশেষ ছাড়ে টিকেট বিক্রি করবে। বিভিন্ন প্রতিষ্ঠানের আকর্ষণীয় ট্যুর প্যাকেজও থাকবে। মেলায় ভারত, সিংগাপুর, থাইল্যান্ড, ফিলিপাইন, শ্রীলঙ্কা, মালদ্বীপ ও ভিয়েতনাম এর ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা