× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৮ ফেব্রুয়ারি পর্যটন মেলা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪ ২২:০২ পিএম

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৪ ২২:১৬ পিএম

 ৮ ফেব্রুয়ারি পর্যটন মেলা

আবার শুরু হচ্ছে ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ারের ১৯তম আসর ‘ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪’। আগামী ৮ ফেব্রুয়ারি রাজধানীর সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে এ মেলা শুরু হবে। চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টায় শুরু হয়ে চলবে রাত ৮টা পর্যন্ত।

মেলার আয়োজন করবে দেশের ভ্রমণবিষয়ক ম্যাগাজিন বাংলাদেশ মনিটর। তিন দিনব্যাপী এ মেলায় অংশ নেবে দেশ-বিদেশের খ্যাতনামা এয়ারলাইনস, ট্রাভেল এজেন্টস, ট্যুর অপারেটরস, হোটেলস, রিসোর্টস, বিনোদন কেন্দ্রসমূহ ও বিভিন্ন ট্রাভেল সেবা দেওয়া সংস্থা।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো মেলা চলাকালীন দর্শকদের জন্য আকর্ষণীয় মূল্যছাড় দেবে, যা শুধু মেলা চলাকালীনই প্রযোজ্য হবে। এ ছাড়া মেলার এন্ট্রি টিকিটের ওপর থাকছে র‌্যাফল ড্র, যার মাধ্যমে যে কেউ জিতে নিতে পারেন দেশ-বিদেশ ভ্রমণে বিভিন্ন এয়ারলাইনস টিকিট ও অন্যান্য সুযোগ-সুবিধা।

মেলায় প্রবেশ ফি ৫০ টাকা। এই প্রবেশ ফির ওপর র‌্যাফল কুপন থাকবে। আগামী ১০ ফেব্রুয়ারি মেলার শেষ দিনে এই কুপনের ড্র অনুষ্ঠিত হবে।

যারা অনলাইনে রেজিস্ট্রেশন করবেন, তাদেরও প্রবেশ ফি দিয়ে মেলায় প্রবেশ করতে হবে, তবে তারা এন্ট্রি টিকিটের সঙ্গে অনলাইনে রেজিস্ট্রেশন করার কারণে আরও একটি ফ্রি র‌্যাফল টিকিট পাবেন। অনলাইন রেজিস্ট্রেশনের র‌্যাফল ড্র প্রতিদিন সন্ধ্যা ৭টার পর অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা