× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সর্বোচ্চ ভ্যাটদাতা পুরস্কার পাচ্ছে ৯ প্রতিষ্ঠান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩ ২১:৩৯ পিএম

প্রবা ফটো

প্রবা ফটো

সর্বোচ্চ মূল্য সংযোজন কর (মূসক বা ভ্যাট) দিয়ে ২০২১-২৩ অর্থবছরে জাতীয় পর্যায়ে সেরা হয়েছে উৎপাদন, ব্যবসা ও সেবা খাতের ৯টি প্রতিষ্ঠান। গতকাল মঙ্গলবার জাতীয় পর্যায়ে সেরা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

এনবিআরের মূসক প্রশিক্ষণ ও পুরস্কার এর দ্বিতীয় সচিব প্রণয় চাকমা স্বাক্ষরিত গেজেটে এই তালিকা প্রকাশ করা হয়েছে। ‘সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান নীতিমালা, ২০০৫ (সংশোধিত)’ অনুযায়ী এ পুরস্কার দেয়া হয়েছে। 

যারা পেলো এ পুরস্কার : উৎপাদন খাতে-অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেড ও জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ব্যবসা খাতে -ওয়াল্টন প্লাজা, ইউনিমার্ট লিমিটেড ও হ্যামকো করপোরেশন। এছাড়া সেবা ক্যাটাগরিতে- বিকাশ লিমিটেড, ব্র্যাক-আড়ং ও নগদ লিমিটেড সর্বোচ্চ ভ্যাট পরিশোধকারী প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। ২০২১-২২ অর্থবছরের জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী ১৩৮টি প্রতিষ্ঠানের তালিকাও প্রকাশ করেছে এনবিআর। এক্ষেত্রেও উৎপাদন, ব্যবসা ও সেবা- এ তিন ক্যাটাগরিতে সেরা প্রতিষ্ঠান নির্ধারণ করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা