× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিনিস্টার ফ্রিজ কিনলেই টিভি ফ্রি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩ ১৯:৩০ পিএম

আপডেট : ২৭ নভেম্বর ২০২৩ ২০:৩৭ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

শীত চলে আসলেও গ্রাহকদের মধ্যে ফ্রিজ ক্রয় করার আগ্রহ কমেনি একবিন্দুও। আকর্ষণীয় আর নান্দনিক ডিজাইনের নানান মডেলের ফ্রিজ কিনে গ্রাহকরা তাদের ঘর সাজাচ্ছেন। আর সেসব গ্রাহকদের জন্য মিনিস্টার কোম্পানি ‘হুলুস্থুল অফারে’ ফ্রিজের সঙ্গে এলইডি কালার টেলিভিশন দিচ্ছে একদম ফ্রি। এ ছাড়াও রয়েছে ৭ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। পাশাপাশি গ্রাহকরা পাবেন আর্কষণীয় সব উপহার।

শনিবার (২৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘হুলস্থুল অফারে’ মিনিস্টারের এম-৬০০-৬ডি মডেলের ফ্রিজ ক্রয়ে গ্রাহকরা পাবেন ৩৪ হাজার ৭৬৩ টাকার নগদ ক্যাশ ডিসকাউন্ট। সঙ্গে পাবেন ৪৩ ইঞ্চির এলইডি স্মার্ট টিভি একদম ফ্রি অথবা ফ্ল্যাট মাত্র ৮১ হাজার ৫১০ টাকায়! মিনিস্টার এম -১৬৫ এর নির্দিষ্ট মডেলের ফ্রিজ পাওয়া যাবে ২৬ হাজার ৯০০ টাকা থেকে ২৭ হাজার ৪০০ টাকায়। সঙ্গে থাকছে ৩ হাজার টাকার ক্যাশ ভাউচার। এম- ১৯৫ নির্দিষ্ট মডেলের ফ্রিজ পাওয়া যাবে ২৯ হাজার ৯০০ টাকা থেকে ৩০ হাজার ৯০০ টাকায়। আর সঙ্গে থাকছে ৩ হাজার টাকার ক্যাশ ভাউচার।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মিনিস্টার এম-২৫২ ও এম-২৫৪ মডেলের ফ্রিজ নগদ ক্রয়ে ক্রেতারা পেয়ে যাবেন ২৪ ইঞ্চির এলইডি টিভি একদম ফ্রি। এ ছাড়াও মিনিস্টার এম-২৫৫, এম-২৫৬, এম-২৮৫, এম- ৩০৫, এম- ৩০৬, এম-৩৩০, এম-৩৫০, এম-৫০৭, এম-৫৩৭, এম- ৫৪৫ ও এম-৫৭৩ মডেলের ফ্রিজ নগদে কিনলে ক্রেতা পাবেন ৩২ ইঞ্চির এলইডি টিভি একদম ফ্রি। 

শুধু তাই নয় এম-১৭০, এম- ১৭৫ মডেলের ফ্রিজের সাথে থাকছে ৩ হাজার টাকার ক্যাশ ভাউচার, এম-২২২, এম-২২৪, এম-২২৫, এম- ২৩৫ মডেলের ফ্রিজের সঙ্গে থাকছে ৫ হাজার টাকার ক্যাশ ভাউচার ও এম-২৪২, এম-২৬৬, এম-৩০০, এম- ৩০২, এম-৩৫৫ মডেলের ফ্রিজের সঙ্গে থাকছে ৭ হাজার টাকার ক্যাশ ভাউচার। আবার এই হুলস্থুল অফারে সকল পণ্য ক্রয়ের সঙ্গেই থাকছে ১ হাজার টাকার সমমূল্যের একটি আকর্ষনীয় উপহার।

সর্বশেষ সকল অফার বা যেকোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা