× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাউথইস্ট ব্যাংক পিএলসির ব্যামেলকো সম্মেলন অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২৩ ১৯:১৩ পিএম

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩ ১৬:২৩ পিএম

সাউথইস্ট ব্যাংক পিএলসির ব্যামেলকো সম্মেলন অনুষ্ঠিত

সাউথইস্ট ব্যাংক পিএলসি কর্তৃক ব্যাংকটির প্রধান কার্যালয়ে সম্প্রতি হাইব্রিড মডেলে ‘ব্যামেলকো সম্মেলন-২০২৩’ আয়োজিত হয়েছে। ব্যাংকটির সব শাখার প্রধান, শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, উপশাখা ও অফশোর ব্যাংকিং ইউনিট প্রধানসহ সর্বমোট ৩২৪ জন উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন। 

এছাড়া ব্যাংকটির প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, উপ-প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিভাগের কর্মকর্তার এবং সংশ্লিষ্ট অন্যান্য বিভাগের নির্বাহী ও কর্মকর্তারাও উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন।  

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস, প্রধান অতিথি হিসাবে উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন সম্মেলনে সভাপতিত্ব করেন এবং তার স্বাগত বক্তব্যে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন বিষয়ক সাম্প্রতিক সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোকপাত করেন।

বিএফআইইউর যুগ্ম পরিচালক মো. রোকন-উজ-জামান এবং যুগ্ম পরিচালক মো. আজমল হোসেন তিনটি অংশগ্রহণমূলক সেশনের মাধ্যমে অনলাইন জুয়া এবং বাজি (Gambling and Betting), ভার্চুয়াল মুদ্রা তথা ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং, ট্রেড বেজড্ মানি লন্ডারিং (TBML), ক্রেডিট ব্যাকড্ মানি লন্ডারিং (CBML) ইত্যাদি বিষয়ে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়নের প্রধান চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মো. মাসুম উদ্দিন খান সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে উক্ত সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা