× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অ্যাওয়ার্ড পেলেন গ্রামীণফোনের ফারহা নাজ জামান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৫০ পিএম

থাইল্যান্ডে অনুষ্ঠিত এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অব দ্য ইয়ার শীর্ষক অনুষ্ঠান। প্রবা ফটো

থাইল্যান্ডে অনুষ্ঠিত এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অব দ্য ইয়ার শীর্ষক অনুষ্ঠান। প্রবা ফটো

গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামানকে ‘এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অব দ্য ইয়ার’ -এর স্বীকৃতি দিয়েছে এশিয়া মার্কেটিং ফেডারেশন (এএমএফ)। সম্প্রতি থাইল্যান্ডে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মার্কেটিং বা বিপণন খাতে সম্পৃক্ত এশিয়ার খ্যাতনামা ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফারহা নাজ জামানকে এ স্বীকৃতি দেয়া হয়। 

স্বনামধন্য গভর্নিং বডি হিসেবে এশিয়ার বিপণন খাতে উল্লেখযোগ্য অর্জনগুলোকে স্বীকৃতি দান ও পুরস্কৃত করে থাকে এশিয়া মার্কেটিং ফেডারেশন (এএমএফ)। নেতৃত্বদানের অনন্য দক্ষতা, অবদান ও বিপণন খাতে উদ্ভাবনের মাধ্যমে গ্রামীণফোনের লক্ষ্য বাস্তবায়ন, উদ্ভাবনী পদ্ধতির বিকাশ এবং দেশজুড়ে কোটি গ্রাহকের সার্বিক অভিজ্ঞতার উন্নয়নে গ্রামীণফোনের নিরন্তর প্রচেষ্টায় ভূমিকা রাখার স্বীকৃতি স্বরূপ এএমএফ তাকে এই সম্মাননা প্রদান করেছে।

এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অব দ্য ইয়ার -এর স্বীকৃতি অর্জনের পর নিজের অনুভূতি ব্যক্ত করে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান বলেন, “এশিয়া মার্কেটিং ফেডারেশনের পুরস্কার অর্জন করে আমি গভীরভাবে অনুপ্রাণিত এবং বিনীত বোধ করছি। উদ্ভাবনী সেবা এবং ডিজিটাল সমাধানের মাধ্যমে সমাজের ক্ষমতায়ন এবং মানুষের জীবনের মানোন্নয়নের লক্ষ্যে গ্রামীণফোনের যে অগ্রযাত্রা, তা সমুন্নত রাখতে আমার দলের সদস্য এবং সহকর্মীদের সম্মিলিত প্রচেষ্টার স্বীকৃতি এই পুরস্কার। একটি বৈশ্বিক প্ল্যাটফর্মে বাংলাদেশ এবং দেশের বিপণন খাতে নারীদের অবদানকে তুলে ধরতে পেরে আমি গর্বিত। সমাজের উন্নয়নে গ্রামীণফোনের অংশ হিসেবে শ্রেষ্ঠত্বের যাত্রাকে এগিয়ে নিতে এই পুরস্কার আমাকে অনুপ্রাণিত করেছে।”

ফারহা নাজ জামানকে অভিনন্দন জানিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, “একটি টেকসই ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার লক্ষ্যে গ্রামীণফোনে আমরা সকলের জন্য একটি বৈচিত্র্যপূর্ণ, ন্যায়সঙ্গত এবং অন্তর্ভুক্তিমূলক কর্মক্ষেত্র নিশ্চিতে কাজ করে যাচ্ছি। তার প্রাপ্য কৃতিত্বের জন্য আমরা ভীষণভাবে গর্বিত, এবং এই স্বীকৃতি তার দক্ষতা এবং নেতৃত্বের গুণের প্রমাণ।ব্যতিক্রমী সব মার্কেটিং ক্যাম্পেইন পরিচালনায় তার উৎকর্ষ, সৃজনশীলতা এবং নিরলস ও নিবেদিত সাধনা গ্রামীণফোনের সাফল্যে সহায়ক ভূমিকা পালন করেছে। বিভিন্ন চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও তিনি সবসময়ই নিজেকে প্রমাণের জন্য প্রস্তুত থাকেন। টিমের দক্ষ সব সদস্যদের নিয়ে বড় পরিসরে পরিকল্পনা করা ও সেরা সাফল্যের সাথে তা বাস্তবায়ন করার ক্ষেত্রে ফারহা একজন রোল মডেল।”

প্রতিষ্ঠানে লিঙ্গবৈচিত্র্য এবং সকলের অন্তর্ভুক্তি নিশ্চিতে উচ্চ মানদণ্ড প্রতিষ্ঠায় একাগ্রে কাজ করে যাচ্ছে গ্রামীণফোন, আর ফারহা নাজ জামানের এই অর্জন মূলত প্রাতিষ্ঠানিক লক্ষ্য অর্জনে বৈচিত্র্য এবং সমতাকে সমর্থন করে – এমন কর্মপরিবেশ নিশ্চিতে গ্রামীণফোনের প্রতিশ্রুতি বাস্তবায়নের প্রমাণস্বরূপ।

বিপণন খাতে একজন নিবেদিত ও গ্রাহক-কেন্দ্রিক পেশাদার হিসেবে দায়িত্ব পালন করছেন ফারহা নাজ জামান, যিনি বিশ্বাস করেন শেখার কোনো শেষ নেই। বিক্রয় এবং বিপণন সংশ্লিষ্ট বিভিন্ন খাতে ১৭ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে তার। মার্কেটিং ডিরেক্টর হিসেবে নিয়োগ পাওয়ার আগে তিনি গ্রামীণফোনে হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ছিলেন। লিঙ্গসমতা প্রতিষ্ঠার ক্ষেত্রে তিনি সোচ্চার, এবং লিঙ্গবৈচিত্র্য ও অন্তর্ভুক্তি প্রচারণামূলক উদ্যোগগুলো সমর্থনেও সক্রিয় রয়েছেন। বিপণন খাতে পেশাদার হিসেবে প্রতিষ্ঠা লাভে দেশ ও অঞ্চলের উচ্চাকাঙ্ক্ষী প্রার্থীদের, বিশেষত নারীদের জন্য ফারহার এই অনন্য কৃতিত্ব অনুপ্রেরণা হিসাবে কাজ করবে।

এএমএফ এশিয়া মার্কেটিং এক্সেলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে বিপণন খাতে এশিয়া’র উনিশটি দেশের সদস্যদের নিয়ে কার্যরত শীর্ষ নেটওয়ার্কিং সংস্থা এশিয়া মার্কেটিং ফেডারেশন (এএমএফ)।    


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা