× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাংলালিংকের এন্টারপ্রাইজ কাস্টমার এক্সপেরিয়েন্স উইক শুরু

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২৩ ২০:৫৭ পিএম

বাংলালিংকের এন্টারপ্রাইজ কাস্টমার এক্সপেরিয়েন্স উইক শুরু

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদেরকে উন্নত ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্যে শুরু করেছে এন্টারপ্রাইজ কাস্টমার এক্সপেরিয়েন্স উইক ২০২৩।

সপ্তাহব্যাপী এই কর্মসূচির থিম রাখা হয়েছে ‘উইথ ইউ অলওয়েজ’। এর মূল লক্ষ্য বাংলালিংকের সঙ্গে এর কর্পোরেট বিজনেস পার্টনারদের চলমান সম্পর্ক আরও মজবুত করা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী উন্নতমানের সেবা প্রদান করে বাংলালিংক চার কোটিরও বেশি গ্রাহক অর্জন করেছে। এই অর্জনে বিশেষ ভূমিকা রেখেছে বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা। যেমন- মাইবিএল সুপার অ্যাপ ও টফি। বাংলালিংক গ্রাহকদের প্রত্যাশা পূরণে প্রতিনিয়ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এন্টারপ্রাইজ কাস্টমার এক্সপেরিয়েন্স উইক ২০২৩ কর্মসূচি এই প্রচেষ্টারই একটি প্রতিফলন।

এ কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বাংলালিংকের বিভিন্ন পর্যায়ের কর্মীরা সক্রিয়ভাবে গ্রাহকদের সাথে যোগাযোগের পাশাপাশি ডিজিটাল অভিজ্ঞতার মান বৃদ্ধির ক্ষেত্রে তাদের মতামত জানতে চাইবেন। 

সপ্তাহব্যাপী এই কর্মসূচিতে গ্রাহকদের সাথে যোগাযোগ ও তাদের মতামত গ্রহণের মাধ্যমে বাংলালিংকের অগ্রযাত্রায় তাদের অংশগ্রহণকে আরও উৎসাহিত করা হবে। এর ফলে ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে গ্রাহকদের পছন্দ হিসেবে বাংলালিংকের অবস্থান আরও সুদৃঢ় হবে। 

বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, ‘গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে বিজনেস পার্টনারদের বিভিন্ন নতুন চাহিদা পূরণ ও আরও উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে বাংলালিংক এই উদ্যোগটি চালু করছে। প্রযুক্তিগতভাবে উন্নত একটি দেশ হিসেবে বাংলাদেশে এখন এগিয়ে যাচ্ছে। দেশব্যাপী বিস্তৃত ও গ্রাহকদের পছন্দের নেটওয়ার্ক হিসাবে বাংলালিংক বিশ্বাস করে যে, বিশেষ এই সময়ে গ্রাহকদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের সেবায় আরও নতুনত্ব নিয়ে আসবে।’

বাংলালিংক-এর কর্পোরেট অফিস টাইগার্স ডেনে অনুষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের র কাস্টমার এক্সপেরিয়েন্স অ্যান্ড সার্ভিস ডিরেক্টর ইফতেখার ইবনে জামান, এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন, ট্রান্সফরমেশন ডিরেক্টর হাসনাইন তৌফিক আহমেদ, নেটওয়ার্ক সার্ভিস ম্যানেজমেন্ট ডিরেক্টর হাসনাত রেজা মাহবুব আলম, ইনফ্রাসট্রাকচার সার্ভিস ম্যানেজমেন্ট ডিরেক্টর এমদাদুল হকসহ উচ্চপদস্থ কর্মকর্তারা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা