× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দিলকুশায় অফিস উদ্বোধন করল ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩ ১৮:৪৬ পিএম

আপডেট : ১৪ নভেম্বর ২০২৩ ২০:৩২ পিএম

দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করেছে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ। ছবি : সংগৃহীত

দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করেছে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ। ছবি : সংগৃহীত

রাজধানী দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করেছে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ। সোমবার (১৩ নভেম্বর) নগরীর ব্যাংক পাড়া ২৪-২৫ দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করা হয়। এ সময় মিলাদ, দোয়া ও আলোচনা সভা হয়। 

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংক পিএলসির সিএফও ড. তাপস চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা।

ড. তাপস চন্দ্র পাল বলেন, ‘অনেক স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ। তবে একটি হাসপাতাল ও একটি ব্যাংক প্রতিষ্ঠা করার প্রধান লক্ষ্যে এই ক্লাব এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি। একইসঙ্গে ডিসেম্বরে মহান বিজয়ের মাসে আন্তঃব্যাংক দাবা প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দেন। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীরা যথাক্রমে ৫০ হাজার, ৩০ হাজার ও ২০ হাজার টাকা পুরস্কার পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ড. আবুল কালাম আজাদ, মো. গোলাম মোস্তফা, কাজী এনায়েত হোসেন, সাবেক ডিজিএম মো. নেছার আহমেদ ভুঁইয়া, ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশের নির্বাহী সভাপতি ও অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক এসএম শামীম রেজা, সহসভাপতি কুদরত এ হায়াত খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম খন্দকার, কোষাধ্যক্ষ আবু জাফর মো. মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আনিচ মুন্সী, প্রকাশনা সম্পাদক এএইচএম জাহাঙ্গীর, প্রচার সম্পাদক লায়ন মো. আবুল হাশেম, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা মমতাজ, আইন বিষয়ক সম্পাদক মো. নিজাম উদ্দিন, সদস্য জাভেদ তারিক, মো. মুকিতুল কবীর, আবদুল হামীদ সোহাগ, দুলাল চন্দ্র সরকার, জান মোহাম্মদ রাসেল, জহিরুল ইসলাম জনি, রিয়াজ মাহমুদ, রাকিবুল হাসান, মো. অহিদুল ইসলাম প্রমুখ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা