× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ শাখার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩ ২১:২০ পিএম

এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ শাখার তৃতীয় ভিন্নধর্মী আয়োজনে জন্মবার্ষিকী উদযাপন। প্রবা ফটো

এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ শাখার তৃতীয় ভিন্নধর্মী আয়োজনে জন্মবার্ষিকী উদযাপন। প্রবা ফটো

গ্রাহকসেবার মান আরও উন্নয়নসহ বেকারত্ব দূরীকরণ এবং দেশের অর্থনীতিকে চাঙ্গা করার প্রত্যয় নিয়ে গতকাল রবিবার কিশোরগঞ্জ এনআরবিসি ব্যংকের তৃতীয় বার্ষিকী উদযাপন হয়েছে। 'কার্তিকের কলরব' শিরোনামে আয়োজিত এই ভিন্নধর্মী অনুষ্ঠানটি উপস্থিত সকলের মনোযোগ আকর্ষণ করে। শহরেরর ঈশা খাঁ রোডে অবস্থিত এনআরবিসি ব্যাংক ভবনের এ আয়োজনে ব্যাংকের গ্রাহক ছাড়াও উদ্যোক্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ভিন্নধর্মী এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

প্রতিষ্ঠার ৩য় বছর পূর্তিতে 'কার্তিকের কলরব’ শিরোনামে ভিন্ন এক সৃজনশীল আয়োজন করলো এনআরবিসি ব্যাংকের কিশোরগঞ্জ শাখা।দিবসটি পালনে কার্তিক নবান্নের এই সময়ে  গ্রামবাংলার ঐতিহ্যকে সামনে নিয়ে আসে শাখাটি। অনুষ্ঠানস্থলে গিয়ে দেখা যায়, শতাধিক এতিম শিশুদের নিয়ে সকালে দোআ মাহফিল, দিনব্যাপী শাখায় আগত গ্রাহকদেরকে বার্থডে কেক দিয়ে আপ্যায়ন এবং গাছের চারা বিতরণ, স্কুলের শিক্ষার্থীদের সাথে ব্যাংকের দৈনন্দিন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়, বিকেলে গ্রাহক সমাবেশ ও কেক কাটা, পিঠা উৎসব ও সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে সাজানো ছিল কার্তিকের কলরব আয়োজনটি।

আায়োজনটিতে বেশ উচ্ছ্বসিত ব্যাংকের কর্মীরা। তাঁদের অন্যতম কর্মকর্তা আসিফ সারোয়ার ও সুব্রত ভট্টাচার্য   বলেন, ‘এই শাখায় কর্মরত থাকার কল্যাণে ভালো একটি কর্মদিবসের সাক্ষী হতে পেরেছি। এহসান, অপু, মোফাজ্জল, লিটুসহ  গ্রাহকরা বলেন, সত্যিই ভালো লাগার একটি আয়োজন এটি। প্রতিষ্ঠাবার্ষিকীকে উপলক্ষ্য করে এরকম সৃজনশীল ও দৃষ্টিনন্দন আয়োজন আমরা খুব একটা দেখতে পাইনা। সন্ধঅ ও রাতের খাবারের আয়োজনে ছিল নানা দেশীয় পিঠাসহ বাংলার ঐতিহ্যবাহী নানা রসনা। 

রাতে শহরের ঈশাখাঁ সড়কের শাখায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মাহমুদ পারভেজ, সোনালী ব্যাংকের ডিজিএম মো. জাহাঙ্গীর আলম সিদ্দিকী, মাধ্যমিক পর্যায়ে এবার জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোকারম হোসেন শোকরানা, এপিপি আবু সাঈদ ইমাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা ও পরিচালনা  পরিষদের সদস্য মোহাম্মদ আলী চৌধুরী মামুন। অনলাইনে যুক্ত হয়ে শুভেচ্ছা  বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম মাওলা ও ময়মনসিংহ অঞ্চলের প্রধান মো. হাজ্জাজ বিন মাহফুজ। 

অতিথিরা বলেন, দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে ব্যাংক একটি গুরুত্বপূর্ণ আর্থিক প্রতিষ্ঠান। এনআরবিসি ব্যাংক খুব অল্প সময়ে মানুষের নিকট পৌছাতে সক্ষম হয়েছে। ব্যাংকিং কার্যক্রমের বাহিরেও তারা নানা সৃজনশীল ও মানবিক আয়োজনে  সাধারণ গ্রাহকদের মাঝে সাড়া ফেলেছে। আজকের আয়োজন নিশ্চয়ই ব্যতিক্রমের আরও একটি উদাহরণ। ব্যাংকের পরিচালনা পরিষদেও সদস্য মোহাম্মদ আলী চৌধুরী মামুন বলেন, দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্বচ্ছ আর সততারমানসিকতা নিয়ে যদি অর্থনীতিকে সাজানো, সমৃদ্ধ ও শাণিত করা যায় তবেই স্বার্থক হয়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা গড়ারব বর্তমান চলমান প্রচেষ্ঠা। কিশোরগঞ্জ  শাখা ব্যবস্থাপক রকিবুল হাসান সবুজ জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্রাহকসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা