× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমার ফার্মা ও ফিউশন ইনফোটেকের চুক্তি স্বাক্ষর‌

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩ ০০:৫৪ এএম

আপডেট : ০১ নভেম্বর ২০২৩ ১১:৪৬ এএম

আমার ফার্মা ও ফিউশন ইনফোটেকের চুক্তি স্বাক্ষর‌ অনুষ্ঠান। প্রবা ফটো

আমার ফার্মা ও ফিউশন ইনফোটেকের চুক্তি স্বাক্ষর‌ অনুষ্ঠান। প্রবা ফটো

ওষুধ সরবরাহ ও স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান আমার ফার্মা লিমিটেড এবং আইটি প্রতিষ্ঠান ফিউশন ইনফোটেক লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) ফিউশন ইনফোটেক লিমিটেডের অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। ফিউশন ইনফোটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জিসান আহমেদ এবং আমার ফার্মার চেয়ারম্যান মাহবুবুল সালেহীন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন। সমঝোতা অনুযায়ী ফিউশন ইনফোটেকের সব সদস্য আমার ফার্মা লিমিটেড থেকে বিশেষ সুবিধা ও ছাড় পাবেন।

অনুষ্ঠানে আমার ফার্মা লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাদমান ইশরাক মহীউদ্দিন ও প্রধান পরিচালন কর্মকর্তা মো. সালমান ফয়সাল এবং ফিউশন ইনফোটেকের চেয়ারম্যান মাকসুদুর রহমান, ম্যানেজার (এইচ আর ও অ্যাডমিন) মাহবুবা আক্তার মণিসহ সংশ্লিষ্ট কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আমার ফার্মা লিমিটেড ২০২১ সালে করোনা মহামারির সময় সংকট নিরসনে ওষুধ সরবরাহের জন্য কাজ শুরু করে। প্রথমে মিরপুর ডিওএইচএস এলাকায় সেবা শুরু করলেও পরে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল ও প্রতিষ্ঠানে সেবা প্রদান করে আসছে প্রতিষ্ঠানটি।

ফিউশন ইনফোটেক লিমিটেড দেশের একটি শীর্ষস্থানীয় আইটি এবং আইটিইএস কোম্পানি। ইআরপি কনসালটেশন, সফটওয়্যার তৈরি, ক্লাউড কম্পিউটিং এবং পিএমও পরিষেবাগুলো প্রদান করে। এ ছাড়া দেশি ও আন্তর্জাতিক উভয় গ্রাহকদের পরিষেবা প্রদানের জন্যও সুপরিচিত।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা