× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের ২৬৯তম পর্ষদ সভা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩ ১৯:০১ পিএম

আপডেট : ২১ অক্টোবর ২০২৩ ১৯:৪০ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের পরিচালনা পর্ষদের ২৬৯তম সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) কোম্পানির প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ কর্তৃক নিয়োগকৃত চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খান।

সভায় অংশ নেন প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, মো. এনামুল হাসান, সিনিয়র জেলা ও দায়রা জজ (অব.) মো. সফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেফতাউল করিম, ব্যারিস্টার মো. আশরাফ আলী প্রমুখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল লিজিংয়র বর্তমান দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মো. মশিউর রহমান।

একই দিনে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের পরিচালনা পর্ষদের সহায়ক নিরীক্ষা কমিটির ৭৭তম সভায় সুপ্রিম কোর্ট এর হাইকোর্ট বিভাগ কর্তৃক নিয়োজিত প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক জনাব মো. এনামুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

২৬৯তম সভায় এই বছর কোম্পানিটি ত্রৈমাসিকের হিসাব অনুমোদন করেছে ও তার শেয়ার প্রতি আয় ২ দশমিক ৩৩ ঘোষণা করেছে। এখানে আরও উল্লেখ্য করা হয়েছে, শেয়ারহোল্ডারদের মূলধনের বিপরীতে শেয়ার প্রতি সম্পত্তি ১৬৩ দশমিক ৮৬।

প্রতিষ্ঠানকে পূর্ণ গতিশীল করতে নগদ অর্থ বিতরণ ও কোম্পানিটির নতুন ঋণের আয় থেকে গতিশীল রেখে পুরানো ঋণ থেকে আদায়কৃত অর্থের অনেকাংশই আমানতকারীদের পরিশোধ করা হয়েছে বলে তুলে ধরা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা