× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হুন্দাই তুসন : প্রতিশ্রুতির এক নতুন যুগের সূচনা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩ ১৯:৩৬ পিএম

আপডেট : ১৭ অক্টোবর ২০২৩ ২০:৩৩ পিএম

সংবাদ সম্মেলনে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর ও সিইও মুতাসসিম দায়ান। প্রবা ফটো

সংবাদ সম্মেলনে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর ও সিইও মুতাসসিম দায়ান। প্রবা ফটো

হুন্দাইয়ের জনপ্রিয় এসইউভি তুসন এ নতুন প্রতিশ্রুতি ঘোষণা করেছে বাংলাদেশে হুন্দাইয়ের অনুমোদিত ম্যানুফ্যাকচারার ও ডিষ্ট্রিবিউটর ‘ফেয়ার টেকনোলজি’৷ মঙ্গলবার (১৭ অক্টোবর) ঢাকায় সংবাদ সম্মেলনে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর ও সিইও মুতাসসিম দায়ান প্রতিশ্রুতি ঘোষণা করেন।

মুতাসসিম দায়ান বলেন, বাংলাদেশের বাজারে হুন্দাই তুসন এর নতুন দাম নির্ধারণ করেছি ৫৩ লাখ ৫০ হাজার টাকা। বাজারে মুদ্রাস্ফীতির প্রবণতা থাকলেও আমরা তুসন এর দাম ১০ লাখ টাকার বেশি কমিয়েছি। এই পদক্ষেপ স্থানীয় উৎপাদনে হুন্দাইয়ের দৃঢ় প্রতিশ্রুতির প্রতিফলনই শুধু নয়, বরং এই এসইউভি কিনতে আগ্রহী গ্রাহকদের প্রতি আমাদের দৃঢ় অঙ্গীকারেরও বহিঃপ্রকাশ।

হুন্দাই তুসন প্রত্যেক গ্রাহকের জন্য ফেয়ার টেকনোলজির ‘আরও প্রতিশ্রুতি’ এর নীতি তুলে ধরে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর ও সিইও বলেন, ১ দশমিক ৬ লিটার টার্বো ইঞ্জিনের দারূণ এই এসইউভিতে আমরা আরও অনেক আকর্ষণীয় অফার নিয়ে এসেছি। যার মধ্যে রয়েছে এক লাখ কিলোমিটার বা ৫ বছর পর্যন্ত ওয়ারেন্টি। একই সময়ে ১০টি ফ্রি সার্ভিস। এ ছাড়াও থাকছে তিন বছর বা ৪০ হাজার কিলোমিটারের মধ্যে সর্বাচ্চ ৭০ শতাংশ পর্যন্ত নিশ্চিত বাইব্যাক সুবিধা।

ফেয়ার টেকনোলজির সিইও বলেন, বিশ্ব বাজারে তুমুল জনপ্রিয় হুন্দাই তুসন ইতোমধ্যেই বাংলাদেশের গ্রাহকদের আস্থা অর্জন করেছে। দাম কমানো এবং ওয়ারেন্টি ও ফ্রি সার্ভিস সুবিধা বাড়ানোর কারণে তাদের মধ্যে চাহিদা আরও বাড়বে বলে আমরা বিশ্বাস করি।

ফিউচারিস্টিক ও হাই-টেক ইমেজের হুন্দাই তুসন এর প্রাণবন্ত স্পোর্টিনেস ও পরিশীলিত ডিজাইন ক্রেতাদের হৃদয় জয় করে এসইভি জগতে ট্রেন্ড সেটার হয়ে উঠেছে। থ্রিডি প্যারামেট্রিক জুয়েল প্যাটার্ন রেডিয়েটর গ্রিল, হিডেন সিগনেচার ডে টাইম রানিং ল্যাম্প (ডিআরএল), মাল্টি ফোকাল এলইডি হেড ল্যাম্প, অ্যারো ডায়নামিক শেপ, প্যানোরামিক সানরুফ আর ১৯ ইঞ্চি ডায়মন্ড-কাট অ্যালয় রিম এবং লেদার সিট ও ছয়টি এয়ার ব্যাগ মতো বৈশিষ্ট্য নিয়ে হুন্দাই তুসন অতুলনীয় স্বাচ্ছ্বন্দ্য আর নিরাপদ যাত্রার প্রতিশ্রুতি দেয়।

তুসন এর ১ দশমিক ৬ লিটার ইঞ্জিন ফোর হুইল ড্রাইভের পাওয়ার আউটপুট হল ১৮০ পিএস/৫৫০০ আরপিএম, যা ড্রাইভিংয়ের সময় দারূণ পারফর্মন্স দেয়। এতে রয়েছে প্যানারোমিক সানরুফ, ড্রাইভার মেমোরি ও পাওয়ার সিট, ১০ দশমিক ২৫ ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, বোস সাউন্ড সিস্টেম, ওয়্যারলেস চার্জার এবং ড্রাইভ মোড সিলেক্ট এর মতো অনেক প্রিমিয়াম ফিচার। 

তুসনে রয়েছে ছয়টি এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, ফরওয়ার্ড অ্যান্ড রিভার্স পার্কিং ডিস্টেন্স ওয়ার্নিং সিস্টেম, ওয়ার্নিং সিস্টেম সম্বলিত ব্লাইন্ড স্পট ভিউ মনিটর। এন্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস), ইলেক্ট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, ডাউনহিল ব্রেক কন্ট্রোল, হিল স্ট্যাবিলিটি অ্যাসিস্ট এবং ট্রেইলার স্ট্যাবিলিটি অ্যাসিস্ট। আর এই সবই নিশ্চিত করে নিশ্ছিদ্র নিরাপদ যাত্রা।

বাংলাদেশের অটোমোবাইল খাতকে আরও এগিয়ে নিতে ফেয়ার গ্রুপের অন্যতম কোম্পানি ফেয়ার টেকনোলজি লিমিটেড গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাই-টেক পার্কে গড়ে তুলেছে হুন্দাই ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট।। তারা ঢাকা ও চট্টগ্রামে সাতটি শোরুম ও তিনটি সার্ভিস সেন্টার স্থাপন করে হুন্দাই গাড়ির বিভিন্ন মডেলের ক্রেতাদের বিশ্বমানের সেবা প্রদান করছে। যা আরও অনেক সম্প্রসারণের প্রক্রিয়া চলছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ফেয়ার গ্রুপের হেড অব কমিউনিকেশন হাসনাইন খুরশেদ, হেড অব মার্কেটিং জেএম তসলিম কবীর, ফেয়ার টেকনোলজি’র হেড অব সেলস আবু নাসের মাহমুদ, ম্যানেজার- সেলস অপারেশনস আতাউর রহমান ও প্রোডাক্ট ম্যানেজার রুবাইয়াত উদ্দিন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা